27.8 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

নাইট পার্টিতে ব্রাজিলিয়ান সুন্দরীর ‘বাহুডোরে’ শাহরুখপুত্র!

নাইট পার্টিতে ব্রাজিলিয়ান সুন্দরীর ‘বাহুডোরে’ শাহরুখপুত্র!
ছবি সংগৃহীত

মাসখানেক ধরেই গুঞ্জন, আরিয়ান খান নাকি এক বিদেশিনীর প্রেমে পড়েছেন। ব্রাজিলিয়ান সুন্দরীর সঙ্গে বিটাউনে মাঝেমধ্যেই দেখা যাচ্ছে শাহরুখপুত্রকে। বলিউড মাধ্যম সূত্রে খবর, আরিয়ান নাকি ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসির প্রেমে ডুবে রয়েছেন! সেই গুঞ্জনের মাঝেই ভাইরাল হল এক পার্টির ছবি। যেখানে উপস্থিত ছিলেন দুজনেই।

লারিসা বনেসি ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল। দু-একটি ছবিতে অভিনয়ও করেছেন। শুধু ব্রাজিলে নয়। বলিউডে অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। সেই অভিনেত্রীর প্রেমের জাদুতেই মজে আরিয়ান। মাস দুয়েক আগেই এক পার্টি থেকে ভাইরাল হয়েছিল আরিয়ান-লারিসার ছবি।

- Advertisement -

রবিবার রাতে ফের জুটিতে ক্যামেরাবন্দি হলেন। পরনে রং মিলান্তি কালো পোশাক। আরিয়ানকে দেখা গেল, কালো টি শার্ট, কার্গো প্যান্টে আর ডেনিম জ্যাকেটে। অন্যদিকে লারিসা পরেছিলেন ডেনিম জ্যাকেটের সঙ্গে ব্ল্যাক ক্রপ টপ এবং শর্টস। বান্দ্রায় রবিবাসরীয় মজলিশে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিলেন আরিয়ান খান এবং লারিসা বনেসি।

মাঝেমধ্যেই একসঙ্গে পার্টি করেন তারা। রাখ রাখ ঢাক ঢাক যতই থাকুক না কেন, ছবি কিন্তু অনেক কথাই বলে দেয়। গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, লারিসাকে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান খান। সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। শুধু লাইকেই আটকে নেই এই সম্পর্ক! বরং লারিসার মন জয় করতে, লারিসার মাকে নাকি হাত করছেন শাহরুখপুত্র। আর সেই কারণেই লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন শাহরুখপুত্র! তবে এই প্রেম নিয়ে আপাতত মুখে কুলুপ আরিয়ানের। লারিসাও কিছু বলছেন না! লারিসাকে নাকি শাহরুখ-গৌরীও ফলো করেন। তাহলে কি বউমা হিসেবে তাকে পছন্দ?

- Advertisement -

Related Articles

Latest Articles