26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

টিকটকের আড়ালে সমকামী ভিডিও তৈরি!

টিকটকের আড়ালে সমকামী ভিডিও তৈরি!
ওই দুজনকে আটক করেছে পুলিশ

একজন টিকটক সেলিব্রটি এবং অপরজন রিক্সাচালক। তবে তাদের দুজনের মূল পেশা সমকামী ভিডিও তৈরি। স্কুল ও মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীদেরকে টার্গেট করে টাকার প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে সমকামী ভিডিও তৈরি করতেন তারা। আবার সরাসরি নিজেরাও তৈরি করতেন এমন কুরুচিপূর্ণ ভিডিও।

ভূক্তভোগী এক শিক্ষার্থীর অভিভাবকের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২ জুলাই) রাতভর অভিযান চালিয়ে ওই দুজনকে আটক করেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ। তাদের ব্যবহৃত মোবাইল ফোন থেকে সমকামী ভিডিওসহ শতাধিক এডাল্ট ভিডিও জব্দ করেছে পুলিশ।

- Advertisement -

এ ঘটনায় ভূক্তভোগী এক কিশোরের মা বাদী হয়ে বুধবার সকালে পর্ণোগ্রাফি আইনে থানায় একটি মামলা দায়ের করে। পরে ওই মামলায় পুলিশ দুজনকে গ্রেপ্তার দেখায়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, ঘোড়াঘাট পৌর এলাকার কালিতলা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মোতাহার হোসেন (৩২) ও মরিচপাড়া গ্রামের ওহিদুল ইসলামের ছেলে মেজবা মিয়া (২৭)। এদের মধ্যে মেজবা টিকটক সেলিব্রটি ও মোতাহার রিক্সাচালক।

তাদেরকে গ্রেপ্তারের পর চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে জানিয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, তারা দুজনে যোগসাজশে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের টাকার প্রলোভন দেখিয়ে সমকামী ভিডিও তৈরি করতে বাধ্য করতো। তবে ভিডিও ধারণ শেষে তারা টাকা দিয়ে আরো ভিডিও তৈরি করতে চাপ প্রয়োগ করতো। এতে অস্বীকৃতি জানালে তারা ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিত। তাদের ফোনে আমরা বেশ কিছু সমকামী ভিডিও পেয়েছি।

ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আ.ন.ম নিয়ামত উল্লাহ জানান, গ্রেপ্তারকৃত দুজনের দেওয়া তথ্য অনুযায়ী আমরা আরো একাধিক জনের জড়িত থাকার তথ্য পেয়েছি। তাদের শনাক্তে আমরা কাজ করছি। গ্রেপ্তারকৃত দুজন মূলত স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদেরকে টার্গেট করতো। আসামীদেরকে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আমরা আসামীদের রিমান্ডে নেওয়া হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles