19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

কুরুচিপূর্ণ মন্তব্যের কড়া জবাব দিলেন ভাবনা

কুরুচিপূর্ণ মন্তব্যের কড়া জবাব দিলেন ভাবনা
অভিনেত্রী আশনা হাবিব ভাবনা

ছোট ও বড়পর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সরব তিনি। সোশ্যাল হ্যান্ডেলে বিভিন্ন সময় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। মাঝে মধ্যে এর জবাবও দিয়েছেন। আবারও অশ্লীল মন্তব্যের কড়া জবাব দিলেন এই অভিনেত্রী।

ভাবনা তার ছবিসহ একটি সাক্ষাৎকার ফেসবুকে শেয়ার করেন। সেখানে ‘মামুন মিয়া’ নামে একটি আইডি থেকে মন্তব্য করা হয় ‘আরো একটু নিচু হয়ে বসলে ভালো লাগতো’। এরপরই সেই মন্তব্যের স্ক্রিনশট নিয়ে ভাবনা তার ফেসবুক পেজে মামুন মিয়াকে ট্যাগ করে একটি পোস্ট দেন।

- Advertisement -

ক্যাপশনে ভাবনা লেখেন: এইসব মানুষদের অনেক লাইম লাইট দরকার। ‘মামুন মিয়া’ সে তার ফেসবুকে লিখে রেখেছে ‘ডিজিটাল ক্রিয়েটর’। তার পরিবার, প্রেমিকা, বউ, বন্ধু সবার দেখা দরকার সে কেমন কমেন্ট করেন।

এরপরই নিন্দার ঝড় বইতে থাকে সেই পোস্টে মন্তব্যের ঘরে। যদিও অশ্লীল ইঙ্গিত করা সেই মামুন মিয়া এখনও সেই পোস্টে কোনো মন্তব্য করেননি।

এর আগেও বিভিন্ন সময় কটাক্ষের শিকার হয়েছেন ভাবনা। স্লিভলেস ব্লাউজ পরে বইমেলায় গিয়ে নেটিজেনদের বিতর্কের মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। নেটিজেনদের এসব মন্তব্যের জবাব দিতে ভুল করেননি তিনি।

ভাবনা ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি। বর্তমানে তার হাতে কয়েকটি সিনেমা রয়েছে। তিনি কাজ শেষ করেছেন ‘দামপাড়া’, ‘যাপিত জীবন’ ও ‘পায়েল’ সিনেমার।

- Advertisement -

Related Articles

Latest Articles