21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

ছাত্রলীগ সভাপতি সাদ্দামের প্রিয় নায়িকা পরীমণি

ছাত্রলীগ সভাপতি সাদ্দামের প্রিয় নায়িকা পরীমণি
ছবি সংগৃহীত

পঞ্চগড়ের বোদা উপজেলায় তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের নিয়ে ‘ইয়ুথ টক উইথ সাদ্দাম হোসেন’ অনুষ্ঠিত হয়েছে। গত ২১ জুন বিকেলে বোদা পাইলট মডেল সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে তারুণ্য গড়বে পঞ্চগড় এই অনুষ্ঠানের আয়োজন করে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দেবলীনা চন্দ দৈদী ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেসনালের শিক্ষার্থী সাদমান সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন।

- Advertisement -

ওই অনুষ্ঠানের এক পর্যায়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনকে তার পছন্দের বিষয় সম্পর্কে প্রশ্ন করেন উপস্থাপক। এ সময় সাদ্দাম হোসেন পছন্দের রং সবুজ ও প্রিয় ফুল জারুলের কথা বলেন। উপস্থাপক পরে অপশন দিয়ে জিজ্ঞাসা করেন, মেঘের কোল না সমুদ্রের ঢেউ? উত্তরে সাদ্দাম বলেন সমুদ্রের ঢেউ, শরৎ না হেমন্ত? ছাত্রলীগ সভাপতি বলেন শরৎ, প্রভাত না গোধূলি? উত্তরে সাদ্দাম বলেন প্রভাত, ঝাল না মিষ্টি? সাদ্দাম বলেন ঝাল, ম্যানচেস্টার সিটি না ইউনাইটেড? উত্তরে বলেন ইউনাইটেড, ব্রেটলি নাকি ডেল স্টেইন ? উত্তরে বলেন ব্রেটলি, বুবলি নাকি পরীমণি? উত্তরে বলেন পরীমণি, লিটন না শান্ত এ প্রশ্নের জবাবে বলেন লিটন। এ সময় সাদ্দাম হোসেনকে অনেক প্রাণবন্ত দেখা যায়।

ওই অনুষ্ঠানে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সাদ্দাম হোসেনকে শিক্ষার মান উন্নয়ন, উন্নত শিক্ষা ব্যবস্থার প্রসারে পদক্ষেপ গ্রহণ ও ছাত্রসমাজের ভূমিকা, মাদ্রাসা শিক্ষার্থীদের ধর্মীয় শিক্ষার পাশাপাশি কর্মমুখী শিক্ষা গ্রহণের উপায়, কীভাবে একজন সাদ্দাম হোসেন হয়ে উঠলেন, সাদ্দাম হোসেনের অনুপ্রেরণা ও আদর্শ কে, শিক্ষার্থীদের খেলাধূলার মাধ্যমে মনবিকাশ ও খেলোয়াড়দের জন্য সরকার জিমনেশিয়াম নির্মাণ করবে কি না-এমন নানা প্রশ্ন করার সুযোগ পান।

পরে শিক্ষার্থীদের প্রশ্ন শুনে উত্তর ও দিকনির্দেশনামূলক কথা বলেন ছাত্র নেতা সাদ্দাম হোসেন। প্রশ্নোত্তর পর্ব শেষে উপস্থিত শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় সর্বোচ্চ উত্তরদাতা দুইজনকে ল্যাপটপ পুরস্কার দেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

- Advertisement -

Related Articles

Latest Articles