19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

মায়ের বিছানার নিচে ছেলের ‘চুরি করা’ ৪ লাখ টাকা!

মায়ের বিছানার নিচে ছেলের ‘চুরি করা’ ৪ লাখ টাকা!
প্রতীকী ছবি

ভারতের কলকাতায় ছেলের চুরিতে মদত দেওয়ার অভিযোগে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় তার কাছ থেকে টাকার একটি অংশ উদ্ধার হয়েছে। যদিও তার ছেলে এখনো পলাতক।

পুলিশের বরাতে সংবাদ প্রতিদিন জানিয়েছে, মধ‌্য কলকাতার বউবাজার এলাকার একটি অফিসে এই চুরির ঘটনা ঘটে। গ্রেপ্তার হওয়া নারীর নাম মালতী রায়। তিনি দমদমের বাসিন্দা। তার ছেলে রাহুল বউবাজারের একটি অফিসে কাজ করতেন।

- Advertisement -

অভিযোগ উঠেছে, অফিসের মালিক রাহুলকে ১৬ লাখ রুপি ব‌্যাংকে পৌঁছে দিতে বলেন, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে ২২ লাখ টাকারও বেশি। রাহুল ওই টাকা নিয়ে অফিস থেকে বেরিয়ে গেলেও ব্যাংকে টাকা জমা দেননি। বরং টাকা নিয়ে উধাও হয়ে যান তিনি।

জানা গেছে, টাকার একটি অংশ নিয়ে তিন বন্ধুর সঙ্গে দীঘায় চলে যান রাহুল। তার এক বন্ধুর মোবাইল কলের সূত্র ধরে দীঘার হোটেলে হানা দেয় পুলিশ। কিন্তু অবস্থা বুঝে পালিয়ে যায় রাহুল। তবে হোটেল থেকে ওই তিন বন্ধুকে গ্রেপ্তার করে বউবাজার থানার পুলিশ।

গ্রেপ্তাররা জানায়, রাহুল তাদের বলেছে টাকার একটা অংশ তার মায়ের কাছে রয়েছে। বাকিটা সঙ্গে নিয়ে উধাও হয়ে গেছে সে। এমন তথ্য পেয়ে উত্তর শহরতলীর দমদমে রাহুলের বাড়িতে হানা দেয় পুলিশ। যদিও দমদমে রাহুল বা তার মা মালতীর সন্ধান মেলেনি। শেষে তাদের এক আত্মীয়ের বাড়িতে তল্লাশি চালিয়ে মালতীর সন্ধান মেলে। তার বিছানার তলায় তল্লাশি চালিয়ে তিন লাখ রুপি উদ্ধার করা হয়, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় চার লাখ ২২ হাজার টাকা।

- Advertisement -

Related Articles

Latest Articles