18.9 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

প্রেমিকের সঙ্গে জিমে, ৪ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু

প্রেমিকের সঙ্গে জিমে, ৪ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু
ছবি ফুটেজ থেকে নেওয়া

নিয়তি হয়তো এমনই। এক মুহূর্ত আগেও হয়তো মৃত্যুর কথা ভাবেননি ২২ বছরের তরুণী। বহুতলের তিনতলায় একটি জিমে ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন। তার পেছনে ছিল বড় আকারের কাচের জানালা। খোলাই ছিল জানালাটি। রুমাল দিয়ে ঘাম মুছতে এক মুহূর্তে থমকান তরুণী। তখনই হারিয়ে ফেলেন শরীরের ভারসাম্য। কেউ কিছু বোঝার আগেই জানালা থেকে পড়ে মৃত্যু হয় তার।

ঘটনাটি ইন্দোনেশিয়ার পশ্চিম কালিমান্তানের পন্টিয়ানাক এলাকার। এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়, যা দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা।

- Advertisement -

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, তিনতলা থেকে নিচে পড়ে যাওয়ার আগে তরুণী মরিয়া হয়ে জানালার ফ্রেম ধরার চেষ্টা করেছিলেন। মাথায় গুরুতর আঘাত পান তিনি। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলেও চিকিৎসকরা তাকে বাঁচাতে পারেননি। ময়নাতদন্তে জানা গেছে তার মাথায় ব্যাপক জোট ছিল।

পুলিশ জানিয়েছে, গত ১৮ জুন দুপুরের দিকে ওই দুর্ঘটনা ঘটে। স্থানীয় মিডিয়া সূত্রে জানা যায়, অজ্ঞাতপরিচয় ওই তরুণী তার প্রেমিকের সঙ্গে জিমে গিয়েছিলেন। ঘটনার সময় যুবক ছিলেন জিমের দ্বিতীয়তলায়। আর ট্রেডমিল ও জানালার মধ্যে দূরত্ব ছিল ৬০ সেন্টিমিটার।

পুলিশ উল্লেখ করেছে ট্রেডমিলের অবস্থান ‘বিপজ্জনক’ পরিস্থিতি তৈরি করেছে। জিম কর্তৃপক্ষকে আপাতত জানালা বন্ধ রাখতে বলেছে পুলিশ। নিরাপত্তায় আর কোনো গাফিলতি ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles