19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

সোমবার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

সোমবার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে
যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল ছবি সংগৃহীত

আজ সোমবার, ২৪ জুন ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: ব্যস্ততার কারণে নিজের জন্য সময় নাও পেতে পারেন। বাড়িতে নিমন্ত্রিত অতিথি থেকে আর্থিকভাবে উপকৃত হবেন। পরিবারের সদস্যদের থেকে একটু যত্ন নিন। সঙ্গীর সঙ্গে খুব সুন্দর একটু সময় কাটবে।

- Advertisement -

বৃষ: পূর্বে শুরু করা প্রকল্প আজকের দিনে শেষ করুন। অযথা ঝামেলায় জড়াবেন না। সঙ্গীর সঙ্গে কোনো কারণে সমস্যা হতে পারে। অর্থ আয়ে মনোযোগী হোন, সঞ্চয়ে মন দিন।

মিথুন: কাজ থেকে হঠাৎ ছুটি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটান। পুরনো অসুখ থেকে মুক্তি পেতে পারেন। সঙ্গীর কোনো কাজে বিরক্তবোধ করতে পারেন। পুরনো বিনিয়োগের থেকে লাভজনক ফল পাওয়ার সম্ভাবনা আছে আজ।

কর্কট: আবেগ থেকে বেরিয়ে এসে নিজের কাজে মনোযোগ দিন। হঠাৎ বাড়িতে অতিথির আগমনের কারণে জমানো অর্থ খরচ হয়ে যাবে। নতুন বই কিনে পুরো দিন নিজেকে আটকে রাখতে পারেন। পরিবারের কোনো উত্তেজনায় মন খারাপ করবেন না।

সিংহ: সফরের মাধ্যমে ক্লান্ত হয়ে পড়বেন। আজকের দিনে শরীর সুস্থই থাকবে এই রাশির ব্যক্তিদের। নতুন পরিকল্পনার বিষয়ে সঙ্গীদের অনেক উৎসাহ পাবেন। পরিচিত মানুষের মাধ্যমে আয়ের উৎস বাড়ার সম্ভাবনা আছে।

কন্যা: অফিস থেকে তাড়াতাড়ি ছুটি নিয়ে পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। বন্ধুদের সঙ্গে সন্ধ্যা সুখকর হবে। আপনার উদারতার সুযোগ সন্তানদের নিতে দেবেন না। ভাইবোনদের থেকে অনেক সুবিধা পেতে পারেন আজ।

তুলা: সারাদিন কাজে ব্যস্ত থাকবেন। চারপাশের মানুষের ওপর অনেক কারণে দাবি দেখাতে পারেন। পারিবারিক সময় ও স্বাস্থ্য ভালো কাটবে। অজানা উৎস থেকে অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

বৃশ্চিক: পরিবারের লোকেদের হতাশ করা ঠিক নয়, তাদের সঙ্গে কিছুটা সময় কাটান। দীর্ঘ ভ্রমণের ফলেও শরীর খারাপ হবে না। পরিবার ও কাজ নিয়ে ব্যস্ত সময় পার করবেন। তবে ব্যস্ততার মাঝেও ক্লান্তি ঠিক সামলে নিতে পারবেন।

ধনু: বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। অভাবি ব্যক্তিকে ঋণ দিয়ে কিছুটা স্বস্তি পেতে পারেন। পরিবারের সঙ্গে খুব সুন্দর একটা সময় কাটবে আজ। কাউকে টাকা ধার দেয়া থেকে বিরত থাকুন।

মকর: আজকের দিনে এই রাশির ব্যক্তিরা কর্মক্ষেত্রে সফলতা পাবেন। সাফল্যের মাঝে ধৈর্য ধরুন, অধৈর্য হবেন না। আপনার মিষ্টি স্বভাব অনেক বন্ধু তৈরি করবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

কুম্ভ: বন্ধুদের সঙ্গে প্রয়োজনের বেশি সময় কাটালে সমস্যায় পড়বেন। আবেগ নিয়ন্ত্রণ করে ভয় থেকে মুক্ত হওয়ার চেষ্টা করুন। বাড়িতে উৎসবের পরিস্থিতি তৈরি হবে। অর্থ ব্যয় এবং সঞ্চয়ের বিষয়ে পরিবারের বড়দের থেকে পরামর্শ নিন।

মীন: অতীত জীবনের কেউ আজকের দিনে দেখা করতে পারেন, যা স্মরণীয় মুহূর্তের সৃষ্টি করবে। অর্থ কোনদিকে ব্যয় হচ্ছে, তা খেয়াল রাখুন। আজকের দিনে বাইরে যাওয়ার জন্য সঙ্গী জোর করতে পারে। সঙ্গীর সঙ্গে ভালো আচরণ করুন।

- Advertisement -

Related Articles

Latest Articles