16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

রুটির সঙ্গে সোনা খেয়েছেন অতিথিরা, জানালেন সারা আলি

রুটির সঙ্গে সোনা খেয়েছেন অতিথিরা, জানালেন সারা আলি
সারা আলী খান

অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে নাকি অতিথিদের রুটির সঙ্গে সোনা খেতে দেওয়া হয়েছিল, অতিথিরা সকলে সেটা খেয়েও ফেলেছেন! এমনই জানিয়েছেন সারা আলি খান।

সারা আলি খান জামনগরে মুকেশ আম্বানী-নীতা আম্বানীর ছেলে অনন্ত আম্বানীর প্রাক-বিবাহ অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন। সাইফ আলি খান, কারিনা কাপুর খান, ইব্রাহিম, জেহ এবং তৈমুরের সঙ্গে সারা উপস্থিত হয়েছিলেন ওই অনুষ্ঠানে। তবে শুধু চিত্রতারকা হিসেবেই নয়; সারা আসলে অনন্ত-রাধিকার সঙ্গেই বড় হয়েছেন। একই স্কুলে পড়তেন তারা, ফলে অন্য একটা সম্পর্কও রয়েছে।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষৎকারে সারা মুখ খুলেছেন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান নিয়ে। চলতি বছর মার্চ মাসে অনন্ত আম্বানী ও তার দীর্ঘ দিনের বন্ধু রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন বলিউডের তারকারা, ছিলেন সারা বিশ্বের অনেক নামীদামি মানুষ। বিলাসবহুল সেই অনুষ্ঠান নিয়ে সাধারণ মানুষের মধ্যেও আগ্রহ কম নয়।

সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের সময় ফের একবার সারাকে জিজ্ঞাসা করা হয়, কেমন লেগেছিল তার ওই অনুষ্ঠানে গিয়ে। এর উত্তরেই সকলকে চমকে দিয়ে সারা বলেন, অতিথিদের রুটির সঙ্গে সোনা খেতে দেওয়া হয়েছিল। অতিথিরা তা খেয়েও ফেলেছেন। এদিক ওদিকে ছড়িয়েছিল হিরে।

সারার অভিব্যক্তি দেখে অবশ্য বোঝা যাচ্ছিল, তিনি মজা করছেন। পরে তিনি বলেন, খুব ভাল লেগেছিল, খুবই উষ্ণ ও আন্তরিক আপ্যায়ন করেছেন তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles