16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

বিয়ে করেননি সজল, অবাক হলেন অপু বিশ্বাস

বিয়ে করেননি সজল, অবাক হলেন অপু বিশ্বাস
সজল ও অপু বিশ্বাস

ঢালিউড কুইন চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল সম্প্রতি একসঙ্গে এসেছিলেন একটি ঈদ অনুষ্ঠানে। আর সেই অনুষ্ঠানে অপু জানতে পারেন যে এখনো বিয়ে করেননি সজল। যা বেশ চমকে দিয়েছে অভিনেত্রীকে!

অপু বিশ্বাস বড়পর্দায় নিয়মিত হলেও সম্প্রতি সিনেমায় কাজ করতে দেখা যাচ্ছে অভিনেতা সজলকে। সেই পরিপ্রেক্ষিতে দুজনেরই ব্যাপক ভক্ত-শুভাকাঙ্ক্ষী রয়েছে।

- Advertisement -

সম্প্রতি ঈদুল আজহাকে কেন্দ্র করে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই দুই তারকা। অনুষ্ঠানে নিজেদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন নায়িকা অপু বিশ্বাস ও অভিনেতা সজল। আর সেখানেই অপু জানতে পারেন, এখনো বিয়ে করেননি সজল। আর এই খবরে বেশ অবাক হয়ে যান অপু বিশ্বাস।

অভিনেত্রী সজলকে প্রশ্ন করেন, ‘আপনি এখনো বিয়ে করেননি?’ জবাবে সজল বলেন, ‘আল্লাহর রহমতে এখনো বিয়েটা হয়নি আমার।’

অপু বলেন, ‘আমি যখন গতবছর তার একটা সিনেমা দেখলাম, তখন অনেককে বলেছিলাম- তার বাচ্চা সিনেমাটা দেখলে খুব খুশি হবে! কিন্তু আপনি বিয়েই করেননি!’ এরপরই অপু সজলের কাছে জানতে চান, তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন কিনা? জবাবে অভিনেতা বলেন, ‘কে না থাকে সম্পর্কে? সবার জীবনেই সম্পর্ক থাকে। আসলে একটা সময় দিতে হবে তো।’

অপু বিশ্বাস বলেন, ‘আমরা মা হয়ে যাচ্ছি, ছেলের বিয়ের কথা ভাবছি।

’ তারপর সজল বলেন, ‘কোনো সমস্যা নেই। তখন সবকিছু একসঙ্গে হবে। জন্ম-মৃত্যু, বিয়ে সবকিছু আল্লাহর হাতে।’
অনুষ্ঠানে উপস্থাপক শাকিব খানের বিয়ে নিয়ে জানতে চান অপু বিশ্বাসের কাছে। জবাবে এই নায়িকা বলেন, ‘শাকিব খানের বিয়ে নিয়ে কোনো মন্তব্য তো আমার কাছ থেকে আসেনি।

যারা বলেছেন, তারাই হয়তো বলতে পারবেন এ বিষয়ে।’

এ বছর কোরবানি ঈদে কোনো সিনেমা মুক্তি পায়নি অপুর। অভিনেত্রী বর্তমানে নিজের ব্যবসা ও ছেলে জয়কে নিয়েই ব্যস্ত সময় পার করছেন। সেই সঙ্গে ইউটিউব কনটেন্ট নির্মাণ, স্টেজ শো, বাণিজ্যিক প্রতিষ্ঠান উদ্বোধন করছেন নিয়মিত।

- Advertisement -

Related Articles

Latest Articles