16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

শহরের সবচেয়ে সুন্দরী মেয়ে মেহজাবীন?

শহরের সবচেয়ে সুন্দরী মেয়ে মেহজাবীন?
মেহেজাবীন

সকলের মতো ঈদ উৎসবে মেতেছেন তারকারা। ঈদের আগে টানা শুটিং কিংবা পর্দার কাজে ব্যস্ততা শেষে ঈদের দিন একটু বিশ্রাম, তারপরেই উৎসবে শামিল হওয়া। তারকাদের রুটিনে যেন এমনটাই একটা অলিখিত নিয়ম। এবার ঈদে মেহজাবীনকে দেখা গেল বেশ আনন্দময় মুহূর্তে। এই মুহূর্ত ধারণ করে তিনি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন।

ঈদের সাজে মেহজাবীনকে দেখা গেল, নীল সাদার শাড়ি ও স্লিভলেস ব্লাউজে যেন হেসে গড়িয়ে পড়ছেন। যদিও এই হাসির উৎস প্রিয় মানুষের কাছ থেকে ফুল উপহার পেয়ে, সেটা স্থির চিত্র দেখেই অনুমান করা যায়। হাতে একগুচ্ছ ফুল, আবার আরেকবার একটি গোলাপি রঙের গোলাপ।

- Advertisement -

এমন উপহার পেয়ে নিশ্চয়ই সারপ্রাইজড হয়েছেন এই অভিনেত্রী। সেই অভিব্যক্তি ধরা পড়েছে ক্যামেরায়। পরে নিজের হাতেই জায়গা করে নিয়েছে সামাজিক মাধ্যমে। অবশ্য নেতীজেনরা মেহজাবীনের ঈদের এই সাজে মুগ্ধ হয়েছেন রীতিমতো। ইনস্টাগ্রামে একাধিক সামাজিক মাধ্যম ব্যবহারকারী অভিনেত্রীর প্রশংসা করেছেন।

একজন লিখেছেন, ‘হাসি টা অসম্ভব সুন্দর।’ আরেকজন লিখেছেন, ‘শহরের সবচেয়ে সুন্দরী মেয়ে মেহজাবীন।’

এর আগে মাথায় ওড়না দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন দেশের আলোচিত এই অভিনেত্রী। এরপরে গোললাপ হাতে ছবি পোস্ট করে লিখেছেন ‘ঈদের দিন।’

নাটকে অভিনয় কমিয়ে ওটিটিতে ব্যস্ত হয়েছেন মেহজাবীন চৌধুরী। গেল বছরে প্রচারে আসা ‘অনন্যা’র পর তাকে আর নাটকে পাওয়া যায়নি। তবে এই ঈদে পর্দায় থাকছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এরমধ্যে শেষ করেছেন নতুন একটি নাটকের। নাম ‘তিথি ডোর’। এখানে তাকে দেখা যাবে নিশাত চরিত্রে।

কত টাকার মালিক অক্ষয় কুমার?কত টাকার মালিক অক্ষয় কুমার?
মেহজাবীন বলেন, ‘অনেক দিন ধরেই কাজটি নিয়ে প্রস্তুতি চলছিল। গত ঈদে করার কথা ছিল, কিন্তু সম্ভব হয়ে ওঠেনি তখন। নাটকের গল্পটির কারণে এবার ঈদের জন্য এটা জরুরি মনে করেছি। বর্তমান সময়ের জন্য গল্পটি প্রাসঙ্গিক। তাই কাজটি করা।’

 

 

- Advertisement -

Related Articles

Latest Articles