17.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

বেশ কিছু দিন ধরেই ওপেনিং নিয়ে ব্যস্ত: মিষ্টি জান্নাত

বেশ কিছু দিন ধরেই ওপেনিং নিয়ে ব্যস্ত: মিষ্টি জান্নাত
মিষ্টি জান্নাত

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের নায়িকা ডাক্তার মিষ্টি জান্নাত বেশ কিছুদিন ধরে আলোচনায় ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় বিয়ে সংক্রান্ত বিষয়ে নানা ধরনের মন্তব্য করে। পরে তিনি উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় ও চিত্রনায়িকা তমা মির্জাকে ঘিরে তুমুল আলোচনায় ছিলেন। যদিও সেই আলোচনা অনেক আগেই শেষ হয়েছে। তবে এখনও আলোচনায় মিষ্টি জান্নাত। কথা যুদ্ধে নয়, কাজ দিয়ে আলোচনায় তিনি।

ভাইরাল হওয়ার পর থেকে তার কাজের সংখ্যা বেড়েছে জানিয়ে এই অভিনেত্রী বলেন, বেশ কিছু দিন ধরেই ওপেনিং নিয়ে ব্যস্ত। দুবাই থেকে ফিরেই প্রচুর কাজের চাপ। অনেক নতুন সিনেমার প্রস্তাব এসেছে। দেশের বাইরে শো বেড়েছে। ঈদের পর তিনটি শো আছে লন্ডন, আমেরিকা ও কানাডায়। সবকিছু ঠিক থাকলে শোগুলোতে অংশ নেব।

- Advertisement -

সবাই চাইলেই তো আর ভাইরাল হতে পারে না উল্লেখ করে মিষ্টি জান্নাত বলেন, সবকিছুর ইতিবাচক ও নেতিবাচক দিক আছে। ভাইরাল হওয়ার পর মানুষজন আমাকে আরও বেশি চিনছে। কাজ বেড়েছে। এটা ভালো লাগছে। সমালোচনা উপভোগ করছি। ভুলগুলো ঠিক করে নিতে পারছি। আমি ভাইরাল হওয়ার পর অনেকেই চেষ্টা করছেন ভাইরাল হতে কিন্তু, পারছেন না। আপনি-আমি চাইলেই হবে না। ভাগ্য সহায় হতে হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles