17.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই রহস্যময় পোস্ট নাতাশার

বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই রহস্যময় পোস্ট নাতাশার
নাতাশা স্ট্যানকোভিচ ও হার্দিক পান্ডিয়া

নাতাশা স্ট্যানকোভিচ ও হার্দিক পান্ডিয়ার বেশ কিছু দিন ধরেই বিবাহবিচ্ছেদের গুঞ্জন চলছে। যদিও আবার অনেকের ধারণা— তাদের মধ্যে বিচ্ছেদের কোনো সম্ভাবনা নেই, মূলত আইপিএলের ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের এই নাটক। তবে কোনটি সত্যি, কোনটি মিথ্যা তা এখনো বোঝা মুশকিল। কারণ এখন পর্যন্ত হার্দিক ও নাতাশার কেউই আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদের কথা জানান দেননি।

কিন্তু এর মাঝেই সম্প্রতি নাতাশার ইনস্টাগ্রামে একটি পোস্ট ঘিরে বাড়ল নতুন রহস্য। অন্যদিকে হার্দিক পান্ডিয়া নতুন হেয়ার স্টাইলে ধরা দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তার নতুন ঝলকও শেয়ার করেছেন তিনি।

- Advertisement -

হিন্দুস্তান টাইমস জানায়, গতকাল বৃহস্পতিবার নাতাশা তার ইনস্টাগ্রামে অতিপরিচিত মুখ হলিউড অভিনেতা ডেনজেল ওয়াশিংটনের একটি উদ্ধৃতি শেয়ার করেছেন। সেই উদ্ধৃতিতে লেখাছিল— অনেক পুরোনো স্টাইলই ফিরে আসছে ঠিকই, কিন্তু আমি অপেক্ষা করছি কখন নৈতিকতা, সম্মান ও বুদ্ধিমত্তা আবার ট্রেন্ডে আসবে।

এর আগে বুধবার নাতাশা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছেলে অগস্ত্যর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন— ‘কিছু সুখী মুহূর্ত’। অভিনেত্রী তার ছেলের সঙ্গে বেশ কয়েকটি সুন্দর মুহুর্তের ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। প্রথম ছবিতে দেখা গেছে অগস্ত্য তার মাকে জড়িয়ে ধরে ঘুমাচ্ছে, সঙ্গে ঘুমাচ্ছে নাতাশাও। আরও একটি ছবিতে নাতাশাকে লিফটের আয়নায় সেলফি তুলতে দেখা যায়। তা ছাড়া নাতাশা একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা গেছে— ছোট্ট অগস্ত্য ছুটে এসে পুশআপ করছে।

আবার অন্য একটি ভিডিওতে দেখা গেছে, নাতাশা জিমে নাচ করছেন। আবার দেখা গেছে, গাড়িতে বসে তাকে পছন্দের গানের সঙ্গে গুনগুন করতেও। এ ছাড়া নাতাশা আঙুর, কলা নানা রকমের বীজ ও কাঠবাদাম দেওয়া স্বাস্থ্যসম্মত খাবারের ছবিও শেয়ার করেছেন।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে সম্পর্কে ছিলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা। ২০২০ সালের মে মাসে তারা গাঁটছড়া বেঁধেছিলেন। বাগদানের মাসখানেকের মধ্যেই নাতাশা প্রেগন্যান্সি হন। নাতাশা মা হতে চলার সুখবরও পান অনুরাগীরা। এর ঠিক দুই মাস পর অর্থাৎ ৩০ জুলাই অগস্ত্যর জন্ম দেন নাতাশা। তবে গুঞ্জন রয়েছে, ছেলেকে নিয়ে বর্তমানে আলাদা থাকছেন নাতাশা।

- Advertisement -

Related Articles

Latest Articles