27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

জড়িয়ে ধরে কানে কানে শাকিবকে কী বলেছিলেন পরীমণি?

জড়িয়ে ধরে কানে কানে শাকিবকে কী বলেছিলেন পরীমণি?
শাকিব ও পরীমণি

ঢাকাই সিনেমার দুই তারকা শাকিব খান ও পরীমণি। এই দুই নামের সঙ্গেই জড়িয়ে আছে আলোচনা-সমালোচনা। এই জুটিকে বড় পর্দায় দেখা গেছে ‘আরও ভালোবাসবো তোমায়’ ও ‘ধূমকেতু’ সিনেমায়। এরপর আর একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে এবার নতুন করে তারা আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে এসেছেন। শাকিব খানকে জাপটে ধরে আলোচনায় ফের পরীমণি । সামাজিক মাধ্যমে এরিমধ্যেই তাদের সেই বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও ভাইরাল।

গত শুক্রবার (৭ জুন) ঢাকা ফ্যাশন ডে ২০২৪-তে হাজির হয়েছিলেন সিনে ইন্ডাস্ট্রিসহ ফ্যাশন দুনিয়ার নামিদামি তারকারা। ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার পিয়াল হোসেনের আয়োজনে প্রধান আকর্ষণ ছিলেন শাকিব খান। অনুষ্ঠানে নায়কের সঙ্গে মঞ্চে হাঁটতে দেখা যায় পরীকেও। তবে মঞ্চের পেছনে দেখা হওয়ার সময় একে অপরকে জড়িয়ে ধরেন। সেই ছবি, ভিডিওই এখন আলোচনার তুঙ্গে। এ সময় পরীমণি শাকিবের কানে কানে কী যেন বলছিলেন। কী এমন বলছিলেন, নেটিজেনদের এমন প্রশ্ন এখন সর্বত্র।

- Advertisement -

এদিকে শাকিব খান ও পরীমণিকে একসঙ্গে দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমের নানা গ্রুপে লিখতে দেখা গিয়েছে যে ফের তাদের একসঙ্গে বড় পর্দায় দেখতে চান দর্শক। কারণ শাকিবের সঙ্গে পরীমণিকে বেশ মানায় বলে মনে করছেন তারা। আগামীতে যে জুটি হচ্ছেন হয়তো সে আলোচনাই কানে কানে হয়ে গেল।

এদিকে এদিন নামকরা সব কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের নামকরা মডেল ও শোবিজ তারকারা। তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সাঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া অথৈসহ অনেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles