18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

মেসির ড্রিংকসে নামের চমক

মেসির ড্রিংকসে নামের চমক
পরিবারের সঙ্গে নিজের ড্রিংকস হাতে মেসি

বাজারে হাইড্রেশন ড্রিংক আনার ঘোষণা কয়েক মাস আগেই দিয়েছিলেন লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়কের ঘোষণা অনুযায়ী এ মাসেই বাজারে আসবে সেটি। আগামী ১৩ জুন যুক্তরাষ্ট্রের বাজারে আসার আগে কী নামে পণ্যটি আনছেন ৮ বারের ব্যালন ডি অরজয়ী তা জানা গেছে।

‘‍মাস‍‍+’ নামে হাইড্রেশন ড্রিংকটি আনছেন মেসি। মোট ৪৫০টি স্প্যানিশ নাম থেকে এটি বেছে নেওয়া হয়েছে। যার অর্থ—আরও বেশি। সঙ্গে ‘+’ চিহ্ন দিয়ে বোঝানো হয়েছে ড্রিংকটি পান করার সময় সংগীত, বন্ধু ও পরিবারের সঙ্গে সময় উপভোগ করার কথা। বাজারে চারটি ফ্লেভারে পাওয়া যাবে ড্রিংকটি। এই চার ফ্লেভারের নামে অভিনব পন্থা বেছে নিয়েছেন ইন্টার মায়ামির প্লেমেকার। ফুটবল ক্লাব, টুর্নামেন্ট এবং পুরস্কারের সঙ্গে মিল রেখে ফ্লেভার চারটির নাম রেখেছেন মেসি এবং তাঁর অংশীদারত্ব কোম্পানি।

- Advertisement -

ফুটবল ইতিহাসে সর্বোচ্চ ৮ বার ব্যালন ডি অর জিতেছেন মেসি। মর্যাদাপূর্ণ এই পুরস্কারের নামে ড্রিংকসের এক প্রকারকে তাই অরেঞ্জ ডি’অর নাম দেওয়া হয়েছে। এটি যে কমলার স্বাদে হবে সেটা না বললেও হয়তো চলে। বাকি তিনটির একটি মায়ামি ক্লাবের নামে, মায়ামি পাঞ্চ। যার স্বাদে পাওয়া যাবে জামের সঙ্গে আনারসের হালকা মিশ্রণ। অন্যদিকে কোপা আমেরিকা এবং কোপা দেলের নামে বেরি কোপা ক্রাস ফ্লেভারে আছে জামি ও চেরি ফলের মিশ্রণ। বাকিটি চ্যাম্পিয়নস লিগের নামে লিমন লাইম লিগ রাখা হয়েছে। যার স্বাদ লেবুর হবে।

বেভারেজ প্রস্তুতকারক কোম্পানি মার্ক অ্যান্থনি ব্র্যান্ডের সঙ্গে হাইড্রেশন ড্রিংকটি আনছেন মেসি। আগামী ১৩ জুন ক্যান এবং বোতলজাত দুইভাবেই পাওয়া যাবে। যথেষ্ট পরিমাণ ইলেকট্রোলাইট এবং ভিটামিন সমৃদ্ধ ড্রিংকটি আগামী আগস্টে যুক্তরাষ্ট্রের সব সুপারমার্কেটে পাওয়া যাবে। আর বছরের শেষ দিকে সারা বিশ্বে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles