27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

‘যারা দ্বিতীয় বিয়ে করে তারা আগে থেকেই রিলেশনে থাকে’

‘যারা দ্বিতীয় বিয়ে করে তারা আগে থেকেই রিলেশনে থাকে’
অভিনেত্রী হিবা আলী খান

যারা দ্বিতীয় বিয়ে করে তারা আগে থেকেই রিলেশনে থাকে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হিবা আলী খান। তিনি বলেছেন, যেসব পুরুষ দ্বিতীয় বিয়ে করেন, তাদের আগে থেকেই সম্পর্ক থাকে, পরে তারা অজুহাত দেখিয়ে আবার বিয়ে করেন।

সম্প্রতি একটি পডকাস্টে হাজির হয়েছিলেন হিবা আলি খান, যেখানে ক্যারিয়ারসহ বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলেছেন তিনি।

- Advertisement -

বিয়ে ও সম্পর্ক নিয়ে এক প্রশ্নের জবাবে হিবা আলী খান বলেন, তিনি বিশ্বাস করেন যে যেসব পুরুষ আবার বিয়ে করেন তারা আগে পরকীয়া শুরু করেন এবং পরে বিয়ে করেন।

অভিনেত্রীর ভাষ্যমতে, এ ধরনের পুরুষরা প্রথম স্ত্রী থাকা সত্বেও অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়ান। তারপর কোনো অজুহাত দেখিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে বিয়ে ভেঙে ফেলেন এবং আবার বিয়ে করেন।

তিনি উদাহরণ দিয়ে বলেন, পরকীয়ার পর প্রথম স্ত্রী যদি চায়ের কাপটি দ্রুত টেবিলে রেখে দেন, তাহলেও ডিভোর্সের কথা শুরু হয়ে যায়। কারণ ওই পুরুষের সামনে তখন অন্য নারীর হাতছানি রয়েছে।

হিবা আলী খান বলেন, স্বামী দ্বিতীয় স্ত্রীকে নিজের সঙ্গে রাখবেন বলে প্রথম স্ত্রীকে রাজি করাতে পারার ঘটনা খুবই বিরল। নারীরা কখনোই চায় না তার স্বামী একাধিক স্ত্রী রাখুক।

তিনি বলেন, যদিও ধর্ম পুরুষদের একাধিক বিয়ে করার অনুমতি দেয় এবং স্ত্রীদের একসঙ্গে রাখার জন্য উৎসাহিত করে, তবে এটি একটি ভিন্ন ও বড় আলোচনায় বিষয়।

যদিও অভিনেত্রী কোনো শোবিজ তারকার নাম উল্লেখ করেননি, তবে তার দাবি, মিডিয়ার বেশিরভাগ পুরুষ প্রথমে পরকীয়া চালান, তারপর একই নারীকে আবার বিয়ে করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles