27.7 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

৪৭ কোটিতে আম্বানি পুত্রের বিয়েতে গাইলেন কেটি পেরি!

৪৭ কোটিতে আম্বানি পুত্রের বিয়েতে গাইলেন কেটি পেরি!
কেটি পেরি

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক্‌বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছে। এবারের অনুষ্ঠান হচ্ছে ইউরোপের বিলাসবহুল ক্রুজে। গতকাল সেখানে পারফর্ম করেছেন মার্কিন গায়িকা ও গীতিকার কেটি পেরি। শোনা যাচ্ছে, পারফরম্যান্সের জন্য ৪০ লাখ ডলার অর্থাৎ ৪৬ কোটি ৯২ লাখেরও বেশি টাকা নিয়েছেন তিনি!

কেটি পেরির পারফরম্যান্সের সময় ৮০০ অতিথি উপস্থিত ছিলেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। গতকাল ইতালিতে শেষ হয়েছে এই দ্বিতীয় প্রাক্‌বিবাহ অনুষ্ঠান। এর আগে সেখানে পারফর্ম করেছে ব্যাকস্ট্রিট বয়েজ।

- Advertisement -

কেটি পেরির পারফরম্যান্সের ভিডিও ইতিমধ্যেই সোশ্যালে ভাইরাল। নেটিজেনরা খুশি সেই ভিডিও দেখে। একজন লিখেছেন, ‘কেটি পেরিকে পারফর্ম করতে দেখে দারুণ লাগছে। মা হওয়ার পরেও একই রকম সুন্দর আছেন গায়িকা।’ অনেকে প্রশংসা করেছেন গায়িকার মেটালিক ড্রেসের।

জামনগরের প্রাক্‌বিবাহ অনুষ্ঠানের মতোই তাবড় সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন এই দ্বিতীয় প্রাক্‌বিবাহ অনুষ্ঠানে। অনন্ত-রাধিকার ক্রুজ ফেস্টিভ্যাল ছিল একটা গ্র্যান্ড অ্যাফেয়ার। শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং, সারা আলি খান, অনন্যা পান্ডে, এম এস ধোনিসহ একাধিক তারকা অতিথি উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

এর আগে অনন্ত-রাধিকার প্রথম প্রাক্‌বিবাহ অনুষ্ঠানে জামনগরে পারফর্ম করেছিলেন রিহানা। তিনি এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য নিয়েছিলেন ৪৪ কটি রুপি।

- Advertisement -

Related Articles

Latest Articles