21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

তমা মির্জাকে ২০ কোটি টাকার মানহানির আইনি নোটিশ

তমা মির্জাকে ২০ কোটি টাকার মানহানির আইনি নোটিশ
মিষ্টি জান্নাত ও তমা

মানহানিকর বক্তব্য দেওয়ায় চিত্রনায়িকা মিষ্টি জান্নাতকে আইনজীবীর মাধ্যমে আইনি নোটিশ পাঠিয়েছেন আরেক নায়িকা তমা মির্জা। তার প্রেক্ষিতে এবার তমার বিরুদ্ধে পাল্টা ব্যবস্থা নিলেন মিষ্টি। ২০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করে তমার ঠিকানা বরাবর আইনি নোটিশ পাঠিয়েছেন এই নায়িকা।

আজ (২৭ মে) নোটিশটি ইস্যু করা হয়েছে। মিষ্টির পক্ষে এটি পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী কামরুজ্জামান কচি। সেখানে লেখা হয়, তমা মির্জা মিষ্টির নামে অসত্য অভিযোগ এনে নোটিশ পাঠিয়েছেন। এটা তুলে নেওয়া ও ক্ষতিপূরণ হিসেবে ২০ কোটি টাকা না দিলে মিষ্টি তমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা (মামলা) নেবেন।

- Advertisement -

অন্যদিকে, তমার নোটিশ পাওয়ার পর তাকে উদ্দেশ করে মিষ্টি জান্নাত বলেছিলেন, ‘আসলে আমি যে বক্তব্য দিয়েছি সেখানে কোথাও তমা মির্জার নাম নেই। সে কেন আইনি নোটিশ পাঠিয়েছে আমার বোধগম্য নয়। আমি তো এখন টক অব দ্য কান্ট্রি। তাই আমাকে আইনি নোটিশ পাঠিয়ে ভাইরাল হওয়ার চেষ্টা করছে সে। তবে সব করে লাভ নেই, আমি লন্ডনের ইউনিভার্সিটি অব অ্যাসেক্স- এ আইন বিষয়ে পড়ছি। আইন আমিও ভালো জানি। তার এই লিগ্যাল নোটিশের কোনো গ্রাউন্ড নেই।’

সম্প্রতি চিত্রনায়ক শাকিব খানের পারিবারিক একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানায়, কিং খান ফের বিয়ে করবেন। তার জন্য এবার চিকিৎসক পাত্রী খোঁজা হচ্ছে। এরপরই আলোচনার কেন্দ্রে চলে আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। যেহেতু অভিনয়ের পাশাপাশি তিনি একজন দাঁতের ডাক্তার।

গুঞ্জন ওঠে, মিষ্টি জান্নাতই হতে যাচ্ছেন শাকিব খানের তৃতীয় স্ত্রী। এ নিয়ে নায়িকাকে একাধিক সংবাদমাধ্যম প্রশ্ন করলেও তিনি পরিষ্কার জবাব দেননি। রহস্য জিইয়ে রেখেছেন। তবে বিয়ে বিষয়ক এই আলোচনার মধ্যে তিনি তমা মির্জাকে কেন খোঁচা দিলেন, তা নিয়ে চলে আলোচনা।

গত ১০ বছর ধরে চলচ্চিত্রে কাজ করছেন মিষ্টি জান্নাত। তবে এখনও কোনো চলচ্চিত্র আলোচনায় আসতে পারেনি। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে শাকিব খানকে টেনে মন্তব্য করেই অধিক আলোচিত হচ্ছেন তিনি।

 

- Advertisement -

Related Articles

Latest Articles