32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

মাহিয়া মাহির ফেরার চেষ্টা

মাহিয়া মাহির ফেরার চেষ্টা
মাহিয়া মাহি

আগে নিজের কাজে সচেতন ছিলেন না, এখন সেদিকেই মনোযোগী হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া। শুধু যে মুখেই এমনটা বললেন তা নয়, কাজেও দেখালেন। মাহি একটি নাচের ভিডিও নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট দেওয়ার পর ১৪ ঘণ্টায় ৩৩ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন! মাহির এই নাচ রীতিমতো সামাজিক মাধ্যমে আগুন ধরিয়েছে।

মাহিয়া মাহি বলছেন, ‘নিজের কাজ নিয়ে মোটেও সচেতন ছিলাম না। সত্যি বলছি, আগে নিজেকে মেইনটেইন রাখতে খুব যে শ্রম দিয়েছি, জিম করেছি, খাওয়া কন্ট্রোল করেছি এমনটা মোটেও না। কিন্তু সিনেমা যেহেতু আমার ব্রেড অ্যান্ড বাটার এবং এখন যেভাবে ভাবছি এটা আরও আগে ভাবা উচিত ছিল, তাহলে হয়তো বা আমার অবস্থান আরও ভালো অবস্থানে থাকত।’

- Advertisement -

ভালোবাসার রঙ দিয়ে শুরুতেই আলোচনায় ছিলেন। এরপর পোড়ামন-সহ অনেক ছবিতেই মাহি অপরিহার্য হয়ে উঠেছিলেন। কিন্তু ধীরে ধীরে মাহিই যেন ক্ষয়ে যাচ্ছিলেন। ব্যক্তিগত সম্পর্কই যেন আলোচনার বিষয় হয়ে উঠছিল। পর্দায় অনুপস্থিত ছিলেন দীর্ঘদিন। সর্বশেষ ‘রাজকুমার’ ছবি দিয়ে অভিনেত্রী হিসেবেও মাহি যে অনবদ্য সেই প্রমাণ দিলেন।

ব্যক্তিজীবন ঘিরে মাহিকে প্রায়ই সমালোচনায় পড়তে হয়েছে। অন্যদিকে, রাজনীতিতেও সরব হয়েছিলেন। সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে নৌকা প্রতীক না পেয়ে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন মাহিয়া মাহি। নির্বাচনে হারলেও তিনি জানান, হাল ছাড়বেন না। আবার নির্বাচনে অংশ নেবেন এবং সবসময় মানুষের পাশে থাকবেন।

তবে নায়িকা মাহি আগের মতো করে পর্দায় ফিরতে রীতিমতো মরিয়া। তিনি নিজেকে নতুন করে প্রস্তুত করছেন। জিমে যাচ্ছেন, নিজেকে নতুক মোড়কে হাজির করতে চাচ্ছেন মাহি। সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র এক মিনিটের নাচের ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন মাহি। বলা যায় কামব্যাক করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন ঢাকাই ছবির এই নায়িকা।

মাহি বলেন, আমার জীবনে যা ঘটেছে সেগুলো আরও আগে ঘটে গেলে ভালো হতো। আসলে যদি কোনো শিল্পী ধাক্কা না খায় তাহলে সে প্রকৃত শিল্পী হতে পারে না, এখন এটা বুঝি। এখন থেকে আমি আর নরমাল প্রজেক্ট (সিনেমা) করব না। এটা শুধুই কথা নাকি সত্যি হবে কিছুদিন পর থেকে আপনারা বুঝবেন। মাহি ফেরার জন্য শরীরের যত্ন নিচ্ছেন, করছেন শরীরচর্চা। যদিও কিছুদিন আগেই জানিয়েছিলেন সেসব কথা, শরীর থেকে মেদ ঝরিয়ে ফিরবেন চেনারূপে।

- Advertisement -

Related Articles

Latest Articles