12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

ধোনির বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়ালেন কৃতি

ধোনির বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়ালেন কৃতি
ছবি সংগৃহীত

মহেন্দ্র সিং ধোনির ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এমনটাই কানাঘুষ শোনা যাচ্ছে বলিপাড়ার অন্দরে। লন্ডনের সফল শিল্পপতি কবীর বহিয়া। ঘটনাচক্রে হার্দিক পান্ডিয়ারও ভালো বন্ধু কবীর। সম্প্রতি একটি মাইক্রো ব্লগিং সাইটে কৃতি-কবীরের কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে। লন্ডনে জমিয়ে দোল উদযাপন করেছিলেন জুটি। জানা গিয়েছে, কবীরের বাবা লন্ডনের প্রথম সারির শিল্পপতি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন, সঙ্গীর মধ্যে কী কী গুণ চান তিনি। তার কথায়, ‘আমার সঙ্গীকে এই রকম হতে হবে, ওই রকম হতে হবে এগুলো কী? দু’জনের সব কিছু একই হতে হবে এমন তো কোনো মানে নেই!’

- Advertisement -

তিনি আরও বলেন, সঙ্গীকে কী রকম হতে হবে সেটা বলার অর্থ তার ওপর চাপ সৃষ্টি করা। যার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা কথা বলা যায়, যার জন্য হাসতে পারা যায় সেই আসল সঙ্গী। আমার কাজের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে তাকে। কোনো রকম ভণিতা ছাড়াই ভেতরের যে আসল মানুষটাকে দেখতে পাব সেই আদর্শ সঙ্গী আমার কাছে।

অনুরাগীদের অনুমান, ধোনির স্ত্রী সাক্ষীর সঙ্গে আত্মীয়তা রয়েছে কবীরের। এর প্রমাণ পাওয়া গেছে ইনস্টাগ্রামের পাতায়। এ মুহূর্তে কৃতির ঝুলিতে দুটি হিট ছবি। ‘দো পাত্তি’ ছবির মাধ্যমে শিগগিরই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন কৃতি। পেশার সঙ্গে এ বার কি ব্যক্তিগত জীবনও খানিক গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী? সম্পর্কের গুঞ্জন নিয়ে অবশ্য এখনো কোনো বিবৃতি মেলেনি অভিনেত্রীর পক্ষ থেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles