22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

উড়ন্ত বিমানে হঠাৎ নারী যাত্রীদের হাতাহাতি, যা করলেন পাইলট

উড়ন্ত বিমানে হঠাৎ নারী যাত্রীদের হাতাহাতি, যা করলেন পাইলট
ছবি সংগৃহীত

কুয়েতের উদ্দেশে থাইল্যান্ড থেকে উড়াল দেয় ফ্লাইট। ঠিকমতোই আকাশে উড়ছিল কুয়েত এয়ারওয়েজের ফ্লাইটটি। তবে মাঝ আকাশে হঠাৎ নিজেদের মধ্যে ঝগড়া-বিবাদ থেকে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বেশ কয়েকজন নারী যাত্রী। তাদের থামাতে গিয়ে লাঞ্ছিত হন ফ্লাইটের নিরাপত্তা কর্মকর্তাও। নারী যাত্রীদের এমন কাণ্ডে শেষপর্যন্ত বিমানটি জরুরি অবতরণ করেন পাইলট। খবর গালফ নিউজ ও কুয়েত টাইমসের।

গালফ নিউজের প্রতিবেদন অনুযায়ী, থাইল্যান্ড থেকে কুয়েত যাওয়ার পথে মাঝ আকাশে এই সহিংস ঝগড়ার ঘটনা ঘটে। পরে বিমানের পাইলট বাধ্য হয়ে বিমানটি ব্যাংকক আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। বিমানের যাত্রী ও ক্রুদের নিরাপত্তাকে অগ্রাধিকার দিয়ে তিনি এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

- Advertisement -

কুয়েত এয়ারওয়েজের বরাতে কুয়েত টাইমস জানায়, কাতার এয়ারওয়েজের কেইউ ৪১৪ ফ্লাইটে এ ঘটনা ঘটেছে। নারীদের হাতাহাতি এমন পর্যায়ে চলে যায় যে নিরাপত্তা কর্মকর্তা তাদের থামাতে গেলে দুজন নারী তাকে বাধা দেন। পরে বিমানটি ব্যাংককে অবতরণ করলে কয়েকজন নারী যাত্রীকে আটক করা হয়েছে এবং পাবলিক প্রসিকিউশন বিভাগ তাদের জিজ্ঞাসাবাদ করেছে। তারপর আরও যাচাই-বাছাই করতে দুজন নারীকে ক্রিমিনাল ইভিডেন্স বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো তদন্ত চলছে।

এদিকে কুয়েত এয়ারওয়েজ এ ঘটনার নিন্দা জানিয়েছে। পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় সব আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলেছে প্রতিষ্ঠানটি।

- Advertisement -

Related Articles

Latest Articles