17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

স্বামীর কাছ থেকে ফিরিয়ে নিয়ে গৃহবধূকে প্রেমিকের হাতে তুলে দিল আদালত!

স্বামীর কাছ থেকে ফিরিয়ে নিয়ে গৃহবধূকে প্রেমিকের হাতে তুলে দিল আদালত!
প্রতীকী ছবি

এক গৃহবধূকে তার স্বামীর কাছ থেকে নিয়ে প্রেমিকের হাতে তুলে দিয়েছে ভারতের একটি আদালত। সেই সঙ্গেই তাদের প্রয়োজনীয় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী সন্তানকে বাড়িতে রেখেই প্রেমিকের হাত ধরে চলে যান। প্রেমিকের সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাস থেকে গুজরাটের আমরেলি জেলায় বাস করছিলেন। এরপর তার স্বামী জোর করে প্রেমিকের বাড়ি থেকে তাকে নিয়ে আসেন এবং স্ত্রীকে তার মায়ের বাড়িতে রাখেন।

- Advertisement -

এদিকে প্রেমিকাকে ফিরে পেতে আইনের দ্বারস্থ হন ওই যুবক। ভালোবাসার মানুষের খোঁজ পেতে তিনি হেবিয়াস কর্পাস মামলা করেন। এরপর গুজরাট হাইকোর্ট সেই নারীকে প্রেমিকের কাছে ফিরিয়ে দেওয়ার ক্ষেত্রে বড় ভূমিকা নেয়।

বিচারপতি এওয়াই কোগজে ও এসজে দাভে আবেদনের শুনানিতে জানান, পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে যাতে ওই নারীকে আদালতের সামনে হাজির করা হয়। ৮ এপ্রিল হাইকোর্টের সামনে হাজির করা হয় ওই নারীকে। তবে তিনি জানিয়ে দেন, যাতে তাকে প্রেমিকের কাছে পৌঁছে দেওয়া হয়।

ওই নারীর প্রেমিকের আইনজীবী আর্জি জানান, হাইকোর্ট যেন নারীর ইচ্ছাতে সম্মান জানিয়ে তাকে তার প্রেমিকের কাছে পাঠিয়ে দেয়। এরপর আদালত ওই নারীকে তার প্রেমিকের কাছে ফিরিয়ে দেওয়ার আদেশ দেন।

শুধু তাই নয়, আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে যুগলকে প্রয়োজনীয় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশও দেয় আদালত।

- Advertisement -

Related Articles

Latest Articles