14.1 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে পালালেন স্ত্রী

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে পালালেন স্ত্রী
ঘটনাস্থলে স্থানীয়দের ভিড়

টাঙ্গাইলের ভূঞাপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছেন জাকিয়া বেগম নামের এক নারী। বুধবার (১৭ এপ্রিল) ভোরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। ডাক্তারের পক্ষ থেকে বলা হচ্ছে, কর্তন হওয়া পুরুষাঙ্গ উদ্ধার করে জোড়া লাগাতে না পারলে বড় দুর্ঘটনার সম্ভবনা রয়েছে।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করেছেন ভূঞাপুর থানার ওসি মো. আহসান উল্লাহ। তবে এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ করেননি বলে জানিয়েছেন তিনি। ওসি বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এদিকে এ ঘটনার পর থেকে জাকিয়া বেগম পলাতক।

আহত ব্যক্তির স্বজনরা জানিয়েছেন, মঙ্গলবার রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। বুধবার সকালের কোনো এক সময় জাকিয়া বেগম তার স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে পালিয়ে যান। বিষয়টি লজ্জার কারণে তারা গোপন রাখে। পরে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি প্রকাশ্য আসে।

প্রথমে তাকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles