17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

বান্দরবানে নারীসহ কেএনএফের ৩ সহযোগী গ্রেপ্তার

বান্দরবানে নারীসহ কেএনএফের ৩ সহযোগী গ্রেপ্তার

বান্দরবানের রুমায় যৌথবাহিনীর অভিযানে রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে কেএনএফ এর সহযোগী হিসেবে আরও তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

গ্রেপ্তারকৃতরা হলো- রুমা উপজেলার ইডেন পাড়ার বাসিন্দা লাল চেও সাং সাইলুক বমের মেয়ে লাল রিন ত্লোয়াং বম (২০), ঙুনদাং বমের ছেলে ভান নুয়াম থাং বম (৩৭) এবং লাল মুয়াম বমের ছেলে ভান লাল থাং বম (৪৫)।

গত ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত ৫টি মামলার প্রেক্ষিতে কেএনএফএর সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা তাদের ১১ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে রুমা থেকে গ্রেপ্তার করে। পরে যাচাই বাচাই শেষে তাদের বিকেলে রুমা থানা থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

পরে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালত আসামি ৩ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান, বান্দরবানের রুমা ও থানচিতে ঘটনার পর এ পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে (রুমা৫, থানচি ৪) এবং ঘটনায় জড়িত থাকার অপরাধে এ পর্যন্ত ৫৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles