21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

পাত্রের বেতন বছরে ২৫ লাখ না হলে বিয়েই করবেন না পাত্রী

পাত্রের বেতন বছরে ২৫ লাখ না হলে বিয়েই করবেন না পাত্রী
ছবি প্রতীকী

তাকে বিয়ে করতে হলে বছরে মাত্র ২৫ লাখ টাকা আয় করতে হবে। এই কথা সোজাসাপ্টা জানিয়ে দিয়ে বছরে ৮ লাখ টাকা আয় করা পাত্রকে অনায়াসে ফিরিয়ে দিয়েছেন এক পাত্রী। এতেই রেগেছে ওই পাত্রে বন্ধু ও পরিবারের সদস্যরা। পাত্রীর মন্তব্য, বছরে ৮ লাখ টাকা আবার বেতন নাকি?

পাত্রের এক বন্ধু এক্স হ্যান্ডেলে পোস্ট করে এই বার্তা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, আমার ইঞ্জিনিয়ার বন্ধুর ভালো আয় থাকার পরেও ‘রিজেক্ট’ করা হল।

- Advertisement -

টুইটারে এই পোস্টটা ৫ লাখের বেশি ভিউ হয়েছে। এক-এক জন, এক-এক মতও প্রকাশ করেছে। এই পোস্টটি শেয়ারও হচ্ছে। ছেলেটি জানিয়েছে, মাত্র দুই বছর আগে তার বন্ধুর চাকরি পাকা হয়েছে। আগে ইনটার্ন হিসেবে কাজ করেছিল। চাকরি পাকা হতেই এক লাফে বেতন বছরে ৮ লাখে পৌঁছে গেছে। অর্থাৎ মাসে ৫৭ থেকে ৬২ হাজারের মতো বেতন। তাই নাকি পছন্দ হয়নি পাত্রীর। আর সেই মেয়েটি চাকরি করে না বলেই জানিয়েছেন তিনি।

বন্ধুটি লিখেছে, মেয়েটি সম্প্রতি চাকরি ছেড়ে দিয়েছে। এই পোস্টটি ভাইরাল হচ্ছে টুইটারে। নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন।

অনেকেই বলছেন, বেশ হয়েছে, এবার দেখুক ছেলেরা যখন বিশাল অঙ্কের টাকা পণ চায় তখন মেয়েদের কেমন লাগে?

আবার কেউ বলেছেন, ছেলেরা যেমন পাত্রী পছন্দ করে, দেনাপাওনা বুঝে নিয়ে বিয়ে করে, তেমনই মেয়েদেরও পাত্র বেছে নেওয়ার অধিকার আছে।

নেটিজেনরা আবার এমনও বলেছেন, জীবনযাপানের জন্য আজকালকার দিনে মেট্রো শহরে বছরে ৮ লাখ টাকা কিছুই নয়। সে বিচারে মেয়েটি বেশি চেয়ে ফেলেনি।

- Advertisement -

Related Articles

Latest Articles