13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

হাসতে হাসতে বিমানবন্দরের লাগেজ বেল্টে শুয়ে পড়লেন তরুণী, ভিডিও ভাইরাল

হাসতে হাসতে বিমানবন্দরের লাগেজ বেল্টে শুয়ে পড়লেন তরুণী, ভিডিও ভাইরাল

ভারতের দিল্লিতে সম্প্রতি মেট্রোরেলে দুই তরুণীর অশ্লীল ভিডিও নিয়ে তুমুল বিতর্কের রেশ না কাটতেই এবার বিমানবন্দরের ভেতরে লাগেজ বেল্টে এক তরুণীর অদ্ভূত কাণ্ডের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি ছড়িয়ে পড়তেই চরম বিতর্কের মুখে পড়েন ঐ তরুণী। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ক্ষোভ প্রকাশের পাশাপাশি ঐ তরুণীর শাস্তির দাবি জানিয়েছেন।

- Advertisement -

শনিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হওয়া ঐ ভিডিওতে দেখা যাচ্ছে- বিমানবন্দরের কনভেয়ার বেল্টের অর্থাৎ যে প্ল্যাটফর্মে যাত্রীদের লাগেজ পাঠানো হয়, তার সামনে লাস্যময়ী এক তরুণী। এক পর্যায়ে হাসতে হাসতে সেই লাগেজ বেল্টের ওপর বসে পড়েন তিনি। এরপর চলমান কনভেয়ার বেল্টের ওপর শুয়ে পড়তে দেখা যায় তাকে। ব্যস্ত বিমানবন্দরে এ ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই নিন্দা জানানোর পাশাপাশি ক্ষোভও প্রকাশ করেন নেটিজেনরা।

‘দেশিমজিতো’ নামে এক আইডি থেকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে ভিডিওটি শেয়ার করা হয়েছে। সেখানে লেখা- ‘তাহলে এই ভাইরাস এবার বিমানবন্দরেও পৌঁছে গেছে।’

ভাইরাল হওয়ার পর ঐ তরুণীর এ কাণ্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখে ফেলেছেন ২০ লাখের বেশি মানুষ। ভিডিওর নিচে কমেন্টে এক ব্যক্তি লিখেছেন, ‘এটি বিমানবন্দরের ব্যস্ততম জায়গা, এখানে শুয়ে রয়েছেন ঐ তরুণী। ওনাকে জরিমানা করুন এবং সেই জরিমানা যেন লাখের অংকে হয় যাতে প্রকাশ্যে, ব্যস্ততম জায়গায় এ ধরনের আচরণ কেউ না করেন।’

আরো একজন প্রশ্ন তুলেছেন, ‘এটা কী ধরনের আচরণ? অন্তত বিমানবন্দরকে তো রেহাই দিন।’

সম্প্রতি দিল্লির মেট্রোরেলে এক অশ্লীল ভিডিওকে কেন্দ্র করে বিতর্ক চরম আকার নিয়েছিল। সেই ভিডিওতে দুই তরুণীকে জনাকীর্ণ মেট্রোর ভেতরেই একে অপরের ঘনিষ্ঠ হতে দেখা যায়। এক পর্যায়ে তাদের মেট্রোরেলের মেঝেতে বসে নাচতেও দেখা যায়। ঐ তরুণীদের কীর্তি দেখে চরম অস্বস্তিতে পড়েন বাকি যাত্রীরা। সোশ্যাল মিডিয়ায় এ ভিডিও ভাইরাল হতেই বিতর্ক চরম আকার নেয়। সে সময়ও ঐ দুই তরুণীর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়ার দাবি জানান নেটিজেনরা।

এছাড়া সম্প্রতি চলন্ত স্কুটারে ‘আপত্তিকর ও অশ্লীল’ ভিডিও বানানোর দায়ে শাস্তির মুখে পড়েন দুই তরুণী। এমনকি নয়ডা পুলিশ প্রথমে তাদের ৩৩ হাজার রুপি জরিমানা করে। পরে অতিরিক্ত আরও ৪৭ হাজার ৫০০ রুপি জরিমানা করা হয়। ফলে মোট জরিমানার পরিমাণ বেড়ে দাঁড়ায় ৮০ হাজার ৫০০ রুপিতে। কিন্তু জরিমানার দেওয়ার ক্ষমতা নেই জানালে প্রীতি ও বিনীতা নামে সেই দুই তরুণীকে গত ২৮ মার্চ গ্রেফতার করা হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles