20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

অন্তর্বাস না পরায় নারীকে প্লেন থেকে নামিয়ে দেওয়ার হুমকি!

অন্তর্বাস না পরায় নারীকে প্লেন থেকে নামিয়ে দেওয়ার হুমকি!
লিসা আর্কবোল্ড

যুক্তরাষ্ট্রে অন্তর্বাস না পরায় এক নারী যাত্রীকে প্লেন থেকে নামিয়ে দেওয়ার হুমকি দিয়েছে ডেল্টা এয়ারের এক এজেন্ট। লিসা আর্কবোল্ড (৩৮) ওই যাত্রী বলেন, গত জানুয়ারিতে তার সঙ্গে এ ঘটনা ঘটে। বার্তা সংস্থা এএফপির বরাতে শুক্রবার (২৯ মার্চ) এ তথ্য জানিয়েছে সাউথ চায়না মর্নিং পোস্ট।

লিসা আর্কবোল্ড সাংবাদিকদের বলেন, আমি একটি ব্যাগি জিন্স এবং ঢিলেঢালা সাদা টি-শার্ট পরেছিলাম। তখন এক নারী এজেন্ট আমাকে ফ্লাইট থেকে নামিয়ে বুক ঢাকতে বলে। তার ধারণা, একজন নারী হিসেবে আমার যেমন হওয়ার কথা ছিল তেমন না হওয়ায় সে আমাকে বাইরে নিয়ে ধমক দিয়েছে।

- Advertisement -

লিসা পেশায় একজন ডিজে। তিনি ওই দিন ওটাহর সল্টলেক সিটি থেকে সান ফ্রান্সিসকো যাচ্ছিলেন। ওই সময় ডেল্টা এয়ারের এক এজেন্ট জানান, তার শরীরের ভেতরের অংশ দেখা যাচ্ছে। আর এ অবস্থায় তারা কোনো যাত্রীকে বিমানে ভ্রমণ করতে দিতে পারবেন না। তবে তিনি জ্যাকেট দিয়ে শরীর ঢেকে নিলে বিমানে চড়ার সুযোগ দেওয়া হবে।

বিষয়টি নিয়ে ডেল্টা এয়ারের প্রেসিডেন্টের সঙ্গে কথা বলার চেষ্টা চালাচ্ছেন লিসা। তার আইনজীবী গ্লোরিয়া অ্যালার্ড জানিয়েছেন, মূলত বৈষম্যমূলক নীতি নিয়ে আলোচনা করার জন্যই লিসা ডেল্টা এয়ারের প্রেসিডেন্টের সঙ্গে দেখা করতে চান। তবে এএফপিকে ডেল্টার একটি সূত্র জানিয়েছে, ঘটনার পরপর লিসার কাছে তাদের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles