13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

আজ অর্থপ্রাপ্তি হবে ৫ রাশির, কাটবে বিপদও

আজ অর্থপ্রাপ্তি হবে ৫ রাশির, কাটবে বিপদও
ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে জানতে পারেন রাশিফলে ছবি প্রতীকী

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ ২৯ মার্চ ২০২৪, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

- Advertisement -

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট রাশি ১২টি। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীদের ভাগ্য গণনার রীতি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশির জাতক-জাতিকাদের নিয়ে কী বলছে এই শাস্ত্র–

মেষ: সামাজিক ক্ষেত্রে কর্মরতরা আজ সুসংবাদ পেতে পারেন। ভাইদের সঙ্গে চলতে থাকা বিবাদ মিটে যাবে। ব্যবসায়িক পরিকল্পনা তৈরির জন্য নিজের আলস্য ত্যাগ করুন। তবেই বড় লক্ষ্য অর্জন করতে পারবেন।

বৃষ: আজকের দিনটি আনন্দে ভরপুর থাকবে। ব্যাংকিং ক্ষেত্রে কর্মরতরা সতর্ক থাকুন, প্রতারণার শিকার হতে পারেন। আপনার দ্বারা আকৃষ্ট হয়ে সকলে আপনার সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করবেন। কোনো কাজে জীবনসঙ্গীর পরামর্শের প্রয়োজন হবে, তখনই সেই কাজ সম্পন্ন হবে। আয়ের চেয়ে ব্যয় বেশি হওয়ায় চিন্তিত থাকবেন।

মিথুন: আজকের দিনটি অনুকূল পরিণাম নিয়ে আসবে। সুযোগ পেলে অসহায় ব্যক্তির সাহায্য করুন। কোনো নতুন কাজে অগ্রসর হতে পারেন। সৃজনশীল কাজকর্মের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। সহজে সকলের বিশ্বাস জয় করতে পারবেন। আর্থিক জীবনে উন্নতি হবে।

কর্কট: ভালো ভাবে চিন্তাভাবনা করে কাজ করুন। অতিরিক্ত অর্থ ব্যয় করবেন না। কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকলে তা শোধ করতে পারবেন। আয় বৃদ্ধি হবে। বিদেশি ব্যবসার সঙ্গে যুক্ত জাতকরা ভালো মুনাফা অর্জন করতে পারেন। বাজেট অনুযায়ী কাজ করলে সুফল লাভ করতে পারবেন।

সিংহ: আজকে যেকোনো কাজে বন্ধুদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। ভালো লাভ অর্জন করায় আপনার মধ্যে অভিমান ও অহংকারের অনুভূতি জাগ্রত হবে। ব্যবসার উন্নতি হবে। ব্যবসায়ীরা আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আনন্দিত হবেন। আত্মীয় টাকা ধার চাইলে তাদের সাহায্য করা উচিত। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

কন্যা: আজ দীর্ঘমেয়াদী পরিকল্পনার সূচনা করবেন। আধিকারিকরা আপনার চিন্তাভাবনার দ্বারা আনন্দিত হবেন, তাদের প্রশংসা লাভ করবেন। আপনার লুকিয়ে থাকা ক্ষমতা সকলের সামনে প্রকাশ পাবে, এর দ্বারা লাভান্বিত হবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি দুর্বল, তবে কোনো দুশ্চিন্তা থাকবে না। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি হওয়ায় আনন্দিত থাকবেন। ক্যারিয়ারে উন্নতির চেষ্টা করলে তার গতি বাড়বে।

তুলা: আজ ভাগ্যের সঙ্গ পাবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় আগত সমস্যা থেকে মুক্তি পাবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। চাকরিতে পদোন্নতির ফলে আনন্দিত হবেন। পরিবারের সদস্যদের জন্য ছোটখাটো পার্টির আয়োজন করতে পারেন।

বৃশ্চিক: আজকের দিনটি সৌহার্দ্যপূর্ণ থাকবে। যে কোনো কাজে নিয়মনীতি মেনে চলতে হবে। পরিবারের কোনো সদস্যের পরামর্শে ভালোভাবে চিন্তাভাবনা করতে হবে। ব্যবসায়ীদের সহযোগিতা পাবেন। যে কোনো গুরুত্বপূর্ণ কাজ সতর্কতার সঙ্গে সম্পন্ন করতে হবে, তা না হলে ভুল হতে পারে।

ধনু: মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ কাজ পেলে সকলকে সঙ্গে নিয়ে সেই কাজ করে তা সময়ের মধ্যে পূর্ণ করবেন। সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। ভালোভাবে দায়িত্ব পূরণ করবেন। ব্যবসায়ীদের বাণী মাধুর্য বজায় রাখতে হবে, তা না হলে সমস্যা হতে পারে।

মকর: আশপাশের পরিবেশ আনন্দে পরিপূর্ণ থাকবে। কিছু ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। নিজের টাকা অন্য কাজে ব্যয় করবেন না। পরিশ্রম অনুযায়ী ফলাফল পাওয়ায় মন প্রসন্ন থাকবে। কারো কথায় ভরসা করবেন না, সমস্যা হতে পারে। বাজেট অনুযায়ী কাজ করুন। চাকরির সন্ধানে থাকলে সুসংবাদ পাবেন।

কুম্ভ: মনে ত্যাগ ও সহযোগিতার অনুভূতি থাকবে। আধুনিক বিষয়ে রুচি থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজ মজবুত হবে। গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। আপনার সুপ্ত প্রতিভা দেখে সকলে চমকে উঠবে। কোনো বন্ধুর কাছ থেকে উপহার পাওয়ায় আনন্দিত হবেন।

মীন: তাড়াহুড়োয় ও আবেগতাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। ভাইদের পরামর্শ নিয়ে ব্যবসায়িক সিদ্ধান্ত নিন। কাজ সংক্রান্ত বিষয়ে কোনো ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। বাড়ি, গাড়ি, দোকান কেনার ইচ্ছা পূরণ হবে। সুখ-সুবিধা বৃদ্ধি পাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles