11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

কাকে জড়িয়ে ধরে বুকে টেনে নিলেন মিমি, ভিডিও ভাইরাল

কাকে জড়িয়ে ধরে বুকে টেনে নিলেন মিমি, ভিডিও ভাইরাল
মিমি চক্রবর্তী

গেল লোকসভা ভোটের আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে ছিল ব্যাপক আলোচনা। তবে ৫ বছরে বদলে গিয়েছে ছবিটা অনেকখানি। সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করার পর নিজেকে সরিয়ে নিয়েছেন রাজনীতির ময়দান থেকে। তার যাদবপুর কেন্দ্র থেকে এবারে ভোটে দাঁড়িয়েছে সায়নী ঘোষ।

আপাতত সক্রিয় মাধ্যমে বেশ অ্যাক্টিভ দেখা যাচ্ছে তাকে। এমন একটা ভিডিও দিলেন, যা যে কোনো মানুষের মন কাড়বে। সকলেই জানেন অভিনেত্রী পোষ্যপ্রেমী। সারমেয়র প্রতি ভালোবাসা লিখে প্রকাশ করা সম্ভব নয়।

- Advertisement -

দেখা গেল ভিডিওতে, বিকালে নিজের বাড়ির সামনেই রয়েছেন অভিনেত্রী। আর তার তিনটি সারমেয়কে একটু হাঁটাতে নিয়ে বেরিয়েছে মিমিরই কোনো সাহায্যকারী। কিন্তু ‘মা’কে ছেড়ে যেতে একেবারেই রাজি নয় তারা। বার বার ঘিরে ধরছে তারা মিমিকে। চুমুতে আদরে ভরিয়েও রাখছে। মিমিও এত ভালোবাসা পেয়ে আপ্লুত হয়ে কাছে টেনে নিচ্ছেন তার ৩ সন্তানকে। আর সবশেষে পোষ্যরা হাঁটতে চলে আছে, স্থির দৃষ্টে দেখে নিলেন তাদের দিকে।

মিমির জায়গায় যাদবপুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়ানো সায়নী জানিয়েছেন, প্রার্থী হিসাবে নাম ঘোষণার পর অভিনেত্রী নিজেই তাকে ফোন করেছিলেন। কী কথা হয়েছে দুজনের মধ্যে? সায়নী বলেন, ‘মিমি (চক্রবর্তী) উইশ করেছে আমাকে। শি উইশ মি অল দ্য বেস্ট।’

সংসদ সদস্য পদ থেকে ইস্তফা দেওয়ার পর, মিমি স্পষ্ট করে জানিয়েছেন, তিনি বুঝতে পেরেছিলেন যে, রাজনীতি তার জন্য নয়। সঙ্গে তিনি কাজ করতে গিয়ে বাধা পেয়েছেন বলেও অভিযোগ করেন। তবে ছাড়ার পর বিগত পাঁচ বছরে কোন খাতে কত টাকা খরচ করেছেন তার বিস্তারিত হিসেব পেশ করতেও ভোলেননি।

এদিন অভিনেত্রী আরও একটি পোস্ট করলেন। ঘোষণা করলেন, বাংলাদেশের একটি ছবিতে কাজ করার কথা। এই প্রথম বাংলাদেশের কোনো প্রোজেক্টে দেখা যাবে তাকে। সেই ছবির নাম ‘তুফান’।

এর আগে টালিউডের বহু অভিনেত্রীই বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ইধিকা পালেরা নাম লিখিয়ে নিয়েছেন আগেই। একটা কাজ চলছে কৌশানিরও। এবার তাতে নাম জুড়ল মিমির।

- Advertisement -

Related Articles

Latest Articles