7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

‘বাসর করুন আমরাও দেখি…’, বিমানবন্দরে শেফালির কাণ্ডে কটাক্ষ

‘বাসর করুন আমরাও দেখি...’, বিমানবন্দরে শেফালির কাণ্ডে কটাক্ষ
শেফালি জারিওয়ালা

কাঁটা লাগা গার্ল নামে জনপ্রিয় শেফালি জারিওয়ালা। তার সাহসিকতার জন্য বিখ্যাত হয়েছিল গানটি। বিনোদন জগতে আসার পর থেকেই শুধু তার সাহসিকতার কথা বলা হচ্ছে। কখনও তার বিকিনি লুক, আবার কখনও তার স্টাইল ভক্তদের ঘুম উড়িয়ে দেয়। এবার শেফালি জারিওয়ালার আরও একটি সাহসী ভিডিও সোশ্যালে ভাইরাল হয়েছে। ক্যামেরার সামনে এমন কাণ্ড করলেন যে, তা দেখে লোকজনও লজ্জা পেল।

আসলে, সম্প্রতি শেফালি জারিওয়ালাকে বিমানবন্দরে দেখা গেছে। এইসময় পাপারাৎজিরা তাদের বন্দী করেছিলেন। তখন তাদের লিপলক মুহূর্তটিও ক্যামেরায় ধরা পড়ে। অভিনেত্রী ক্যামেরার সামনে লিপ-লক করা থেকেও পিছপা হননি এবং এখন তার ভিডিও রীতিমতো ভাইরাল। সকলের সামনে স্বামী পরাগ ত্যাগীর সঙ্গে কী ভাবে তিনি রোম্যান্টিক হচ্ছেন, তা দেখে লোকেরাও অবাক। পরাগ যখন তার স্ত্রীকে বিমানবন্দরে ড্রপ করতে আসেন, তখন তাদের বিদায় চুম্বন সকলের নজর কেড়েছিল। এমন পরিস্থিতিতে এখন কিছু মানুষ এই জুটিকে ট্রল করছেন। শুধু তাই নয়, তাদের লজ্জার শিক্ষাও দিচ্ছেন।

- Advertisement -

ক্যামেরার সামনে কাঁটা লাগা খ্যাত অভিনেত্রীর এই কর্মকাণ্ড দেখে তার ভক্তেরাও হতাশ হয়েছেন। এবং এই ভিডিওতে অশালীন মন্তব্য করে তাদের ক্ষোভ প্রকাশ করছেন। এই ভিডিওটি দেখার পর এক ব্যক্তি এমনও বলেছেন, আপনি কি বাড়িতে এই সব করতে পারতেন না? একটা লিমিট আছে, এই দুটো যেকোনও জায়গায় শুরু হয়।

একজন কটাক্ষ করে বলেন, প্রথমে ভেবেছিলাম তিনি বাবা। একজন ঠাট্টা করে বলেন, এই চুমু তোমরা বাড়িতে গিয়ে করো। তুমি কি বাড়ি থেকে নতুন এসেছ? আরেকজন লিখেছেন, এসব বাড়ি থেকেই করতে হত।

কেউ একজন ক্ষোভের সঙ্গে বললেন, ‘এই কাজটা প্রকাশ্যে গাড়িতে করে করা যেত, দেখাবার দরকার নেই।’ কেউ লিখেছেন, ‘এয়ারপোর্টে এই অবস্থা হলে বাড়ি যাওয়ার পর কী অবস্থা হবে।’

একজন বললেন, ‘মিডিয়া দেখায়নি যে কী নাটক হচ্ছে।’ তার গানের কথা দিয়ে তাকে মজা করে বললেন, ‘চোলি কে পিছে তেরে এয়ারপোর্ট কে নীচে হি রে পিয়া… কাঁটা লাগা…’ একজন রসিকতা করে বলেছেন, ‘আমার স্ত্রী চলে যাওয়ায় আমি খুব খুশি, আমি শীঘ্রই আমার বান্ধবীর কাছে যাব। তাই তাড়াহুড়ো করছি।’ তো কেউ বলেন, ‘এক কাজ করো, এখন তোমার বিয়ের রাতটা এখানেও সেলিব্রেট করো।’

- Advertisement -
পূর্ববর্তী খবর
পরবর্তী খবর

Related Articles

Latest Articles