15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

আমাদের ফারাক

আমাদের ফারাক

আমা‌দে‌র যৌথভা‌বে র‌চিত “ফারাক” বইটির শতা‌ধিক ক‌পি বি‌ক্রি হয়ে‌ গে‌ছে। পাঠকদের কাছ থে‌কে আরও ওর্ডার আস‌ছে। লেখক হি‌সে‌বে এর চে‌য়ে আনন্দ আর কী হ‌তে পা‌রে! বাংলা‌দেশ ও ক্যানাডার বাঙালী পাঠ‌কেরা যেভাবে বইটিকে গ্রহণ কর‌ছেন, তা‌তে আমরা লেখকদ্বয় খুবই আনন্দিত।

- Advertisement -

যে কথা না বল‌লেই নয়। বইটির প্রুফ দেখা থে‌কে শুরু ক‌রে এডি‌টিং, ডিজাইনিং, কভার পেজ তৈরী করা ও প্রিন্টিং করার যাবতীয় কাজ করেছেন অন্যতম ক‌বি আব্দুর রাজ্জাক ভাই Abdur Razzak যিনি নেত্রকোনা থেকে সার্বিক দায়ীত্ব পালন করেছেন।ওনার কা‌ছে আমরা লেখখদ্বয় আন্ত‌রিকভা‌বে কৃতজ্ঞ। আরও কৃতজ্ঞতা প্রকাশ করছি ঠিকানা প্রিন্টিং এর কর্ণধার মাসুম পারভেজ ভাইয়ের কাছে এবং সাজ্জাদ জুয়েলের প্রতি যিনি চমৎকার ও প্রশংসনীয় একটি কভার পেজ করে দিয়েছেন।

রাজ্জাক ভাইয়ের পাশাপা‌শি বিভিন্ন পর্যায়ে প্রুফ রি‌ডিং ও এডি‌টিং এ সহযোগিতা ক‌রে‌ছেন সেলিমা আহমেদSalima Ahmed, Naym Sultana Libon ও Nasif Kabir Novo। ওনা‌দের প্রতিও আমরা লেখকদ্ব আন্তরিক কৃতজ্ঞতা জানা‌চ্ছি। সবার সহ‌যোগিতা ছাড়া একটা পাঠক সমাদৃত বই কোনভা‌বেই বের করা সম্ভব ছিলনা। সবাইকে আবারও ধন্যবাদ। আমরা আরও কৃতজ্ঞ piarabazar এর কাছে যারা আমাদের বইটিকে পাঠকের কাছে পৌঁছে দিচ্ছেন এবং পৃষ্ঠপোষকতা করেছেন ধন্যবাদ। Iqbal Atahar Khan ভাই ।

শেষে জা‌নি‌য়ে রাখ‌ছি, আমাদের প্রথম প্রকাশনায় বানান ভুলসহ আরো কিছু ত্রুটি ছিল । তাছাড়া বইটির ইংরেজী ভার্সন বের করার জন্য অনেকেই পরামর্শ দিয়েছেন । বইটির ইং‌রেজী ভার্সন ও বাংলার দ্বিতীয় সংস্করন কানাডা থে‌কে বের করার প্রস্তুতি চল‌ছে। অ‌চি‌রেই “ফারাক” নবরু‌পে পাঠকের হা‌তে পৌঁছবে বলে আশা রাখছি।

- Advertisement -

Related Articles

Latest Articles