11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

মানুষ ইফতারে বড়ই খাবে, তারা খাবে খেজুর, মুরগির রান: কাদের সিদ্দিকী

মানুষ ইফতারে বড়ই খাবে, তারা খাবে খেজুর, মুরগির রান: কাদের সিদ্দিকী
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, দেশের মানুষ বড়ই খেয়ে ইফতার করবে। আর যাদের বিত্ত আছে, তারা খাবে খেজুর ও মুরগির রান। এই অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হলে জনগণের সক্রিয়তা দরকার। কিন্তু জনগণ সত্যিকার অর্থেই হতাশ হয়ে পড়েছে। আমরা জনগণকে উৎসাহিত করতে পারিনি।

গতকাল দুপুরে টাঙ্গাইলের সখিপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এক প্রবাসীর স্ত্রীকে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শারীরিকভাবে নির্যাতন করলে তিনি প্রতিবাদ করতে সখিপুরে আসেন।

- Advertisement -

তিনি বলেন, বর্তমান সরকার ভালো চলছে না। কারো কোনো দায়িত্ববোধ নাই। যারা রাষ্ট্র চালায় তাদের অধিকাংশের ঝেঁটিয়ে বিদায় করে দেওয়া উচিত।

তিনি বলেন, সখিপুর একটি সম্মানের জায়গা। এখানে একজন জনপ্রতিনিধির হাতে একজন নারী লাঞ্ছিত হবে, এটা মেনে নেওয়া যায় না।

এর আগে বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চেয়ে সখিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারক লিপি দেন। এরপর হাসপাতালে গিয়ে ভুক্তভোগী নারীর খোঁজ খবর নেন।

প্রসঙ্গত, গত শনিবার বিকেলে জিয়াসমিন আক্তার নামের এক প্রবাসীর স্ত্রী সখিপুর উপজেলার বহুরিয়ার ইউপি চেয়ারম্যান নূরে আলম মুক্তর কাছে তুচ্ছ একটি ঘটনার বিচার চাইতে যান। এ সময় চেয়ারম্যান ওই নারীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে চেয়ারম্যান ও তার সহযোগীরা নারীকে কিল-ঘুষি মারতে থাকেন। পরে ওই গৃহবধূকে উপস্থিত লোকজন উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকার সাধারণ মানুষ প্রতিবাদে মানববন্ধন ও মিছিল সমাবেশ করেন। আব্দুল কাদের সিদ্দিকীও এ ঘটনায় বিচার দাবি করে আসছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles