6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

প্রেমের টানে ফিলিপাইনি তরুণী হবিগঞ্জে, অতঃপর…

প্রেমের টানে ফিলিপাইনি তরুণী হবিগঞ্জে, অতঃপর...
প্রেমের টানে হবিগঞ্জের মাধবপুরে ছুটে এসেছেন ফিলিপাইনের তরুণী জুবেলিন

প্রেমের টানে হবিগঞ্জের মাধবপুরে ছুটে এসেছেন ফিলিপাইনের তরুণী জুবেলিন। কাতারে চাকরি করার সুবাদে মাধবপুরের গোবিন্দপুর গ্রামের তরুণ আশিকুর রহমান মিশুর সঙ্গে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। সম্প্রতি মিশু বাংলাদেশের তার বাড়ি ফিরে আসেন। খবর পেয়ে ওই তরুণীও বাংলাদেশে ছুটে আসেন। অতঃপর তাদের শুভ পরিণয় হয়।

সোমবার (৪ মার্চ) ফিলিপাইনি তরুণী জুবেলিন প্রেমিক মিশুকে পেতে তার গ্রামের বাড়ি চলে আসেন। বাড়ির সব সম্মতিতে পরে মঙ্গলবার (৫ মার্চ) হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তারা বিয়ে করেন। এর আগে তরুণী আদালতে এফিডেভিটের মাধ্যমে নিজের ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে জুবেলিন নাম পরিবর্তন করে জান্নাত রহমান নামে বিয়ে করেন।

- Advertisement -

পারিবারিক সূত্রে জানা যায়, মাধবপুরের ধর্মঘর কামারহাটি গ্রামের স্কুল শিক্ষক লুৎফুর রহমানের ছেলে আশিকুর রহমান মিশু কাতার প্রবাসী। প্রবাসে চাকরির সুবাদে ৫ বছর আগে পরিচয় হয় ওই ফিলিপাইনি তরুণীর সঙ্গে। এরপরই তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক হয়।

মিশুর চাচা আমিনুল ইসলাম সুমন বলেন, অন্য সকল বিয়ের চেয়ে এটি ছিল ভিন্নধর্মী একটি বিয়ে। বিদেশি নববধূকে দেখতে মানুষের ভিড় লেগেই আছে। মিশুর পরিবার বলছে, ছেলের সুখেই আমরা সুখী। পুরোপুরি বউয়ের মর্যাদা দিয়েই আমরা তাকে রাখবো। সে ঠান্ডা ও শান্ত প্রকৃতির মেয়ে। আশা করি সকলকে নিয়ে সুন্দরভাবেই সংসার করবে জান্নাত।

- Advertisement -
পূর্ববর্তী খবর
পরবর্তী খবর

Related Articles

Latest Articles