14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

প্রতিদিন ৫০০ নারীর প্রোফাইল ঘাটতেন তরুণ, অতঃপর…

প্রতিদিন ৫০০ নারীর প্রোফাইল ঘাটতেন তরুণ, অতঃপর...

দিন দিন ডেটিং অ্যাপের ব্যবহারের প্রতি মানুষ আসক্ত হচ্ছে। অপরিচিতদের সঙ্গে বন্ধুত্ব করা, তাদের সঙ্গে দীর্ঘ সময় ধরে কথাবার্তা, কখনও কখনও দেখা-সাক্ষাৎ, পছন্দের ব্যক্তির সঙ্গে সমীকরণ তৈরির জন্য ব্যবহার করা হয় ডেটিং অ্যাপ।

- Advertisement -

সম্প্রতি লন্ডনের বাসিন্দা এড টার্নার নামে এক তরুণ দাবি করেন, ডেটিং অ্যাপের প্রতির আসক্তির কারণে তাকে থেরাপির সাহায্য নিতে হয়েছে। ওই যুবক জানান, তিনি এক দিনে প্রায় ৫০০ নারী প্রোফাইল ঘাটতেন।

এড বলেন, মানসিকভাবে নিজেকে চাঙ্গা রাখতে আমি টিন্ডার নামে ডেটিং অ্যাপের উপরেই ভরসা করতাম। আমি সব মেয়ের প্রোফাইলে গিয়েই ডান দিকে সোয়াইপ করতাম। টিন্ডার অ্যাপটি খুললেই যেন আমার আর হুঁশ থাকত না। টিন্ডারে মেয়েরা আমার প্রোফাইলে কীভাবে সাড়া দিচ্ছে, তার উপরেই আমার মেজাজ নির্ভর করত।

টিন্ডারে আমার এক তরুণীকে মনে ধরে। তার সঙ্গে আমি সম্পর্কেও জড়িয়ে পড়ি। সম্পর্কে থাকার সময়েও আমি টিন্ডার ব্যবহার করতাম। তখনও টিন্ডারের নেশা থেকে বেরিয়ে আসতে পারতাম না। আমার মনে হয়, আমি খুবই খারাপ সঙ্গী, ওর সঙ্গে বিশ্বাসঘাতকতা করছি। টিন্ডারের জন্যই আমার সম্পর্ক আর টিকল না।

সম্পর্ক ভাঙার পর এড মানসিক ভাবে ভেঙে পড়েন। মনোবিদের কাছে যেতে হয় তাকে। মনোবিদ তাকে জানান, তিনি অবসাদ ও বর্ডারলাইন পারসোন্যালিটি হতাশায় ভুগছেন। মনোবিদের কড়া নির্দেশে তিনি এখন ডেটিং অ্যাপ ব্যবহার করা বন্ধ করেছেন। চিকিৎসা চলছে এডের।

সূত্র: এনডিটিভি

- Advertisement -

Related Articles

Latest Articles