13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

টপলেস ছবি ফাঁস, নিউইয়র্ক পুলিশের বিরুদ্ধে নারী কর্মকর্তার মামলা

টপলেস ছবি ফাঁস, নিউইয়র্ক পুলিশের বিরুদ্ধে নারী কর্মকর্তার মামলা
মার্কিন নারী পুলিশ কর্মকর্তা আলিসা

নিউইয়র্কের পুলিশ বিভাগের বিরুদ্ধে মামলা করলেন এক মার্কিন নারী পুলিশ কর্মকর্তা। তিনি অভিযোগ করেছেন, ১২ বছর আগে তোলা তার একটি টপলেস বা উন্মুক্ত বক্ষের ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সহকর্মীদের মধ্যে। নিউইয়র্ক পুলিশ বিভাগের সঙ্গীরাই ষড়যন্ত্র করে ছবিটিকে বার বার শেয়ার করেছেন বলে অভিযোগ তার। এর পরেই আদলতের দ্বারস্থ হয়ে মানহানির মামলা করেছেন।

৩৪ বছর বয়সী আলিসার দাবি, সাম্প্রতিক ঘটনার জেরে তার পেশাদারি কেরিয়ার ধ্বংসের মুখে। ম্যানহাটনের সুপ্রিম কোর্টে আলিসা জানিয়েছেন, ২০১২ সালে ওই ছবিটি পাঠিয়েছিলেন লেফটেন্যান্ট মার্ক রিভেরাকে। যিনি সেই সময় ছিলেন আলিসার প্রেমিক। বেশ কয়েক মাস ডেটও করেন তারা। অর্থাৎ ওই ছবি তোলা এবং পাঠানো ছিল একেবারেই ব্যক্তিগত ঘটনা। উল্লেখ্য, ওই ২০১২ সালেই পুলিশের কাজে যোগ দেন আলিসা।

- Advertisement -

সেই লেফটেন্যান্ট রিভেরাই এখন প্রাক্তন প্রেমিকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল করায় অভিযুক্ত। তিনি তার সহকর্মীদের মধ্যে ওই ছবি ও একটি লেখা শেয়ার করেছেন! মুহূর্তের মধ্যে যে পুলিশকর্মীদের মোবাইল ফোনে ঘুরতে থাকে। আলিসা আরও অভিযোগ, নিউইয়র্কের পুলিশের উচ্চ পদস্থ কর্তারা এই বিষয়ে কোনো পদক্ষেপ নিতে তাকে বারণ করেন। গোটা ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা হয়।

যদিও এখন ম্যানহ্য়াটনের আদালতে অস্বস্তিতে পড়েছে নিউ ইয়র্কের পুলিশ বিভাগ। কারণ পুলিশ বিভাগের গ্রুপ চ্যাটে অ্যালিসার ছবি শেয়ার করা হয়েছে বলে অভিযোগ। মামলা আদালতে উঠতেই মুখ খুলেছে নিউইয়র্ক পুলিশ। তাদের বক্তব্য, কোনো ধরনের বৈষম্য বা যৌন হয়রানি সহ্য করে না পুলিশ বিভাগ। সম্মানজনক কাজের পরিবেশের জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

- Advertisement -

Related Articles

Latest Articles