8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

সাতপাকের আগেই ১০০০ কোটি খরচ, আম্বানিপুত্রের বিয়েতে রেকর্ড

সাতপাকের আগেই ১০০০ কোটি খরচ, আম্বানিপুত্রের বিয়েতে রেকর্ড
বাঁয়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট ডানে নীতা ও মুকেশ আম্বানি

শুধু ভারত নয়, এশিয়া এমনকি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তির তালিকায় রয়েছে মুকেশ আম্বানির নাম। এই ধনকুবেরের বাড়িতে এখন খুশির হাওয়া। সাত বছরের সম্পর্কের পর বান্ধবী রাধিকা মার্চেন্টকে বিয়ে করছেন তার ছোট ছেলে অনন্ত আম্বানি। ১ মার্চ থেকে শুরু হয়েছে তাদের বিয়ের প্রাক-অনুষ্ঠান, যা শেষ হচ্ছে রবিবার (৩ মার্চ)।

ইতোমধ্যে গুজরাটের জামনগরে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে পারফর্ম করেছেন মার্কিন পপ গায়িকা রিহানা। আছে বলিউডের সব তারকা থেকে বিশ্বের বড় বড় ব্যবসায়ীরাও। আর এমন আয়োজনের মধ্য দিয়ে রেকর্ড গড়তে চলেছেন মুকেশ। ভারতের সবচেয়ে দামি বিয়ে হতে চলেছে অনন্ত-রাধিকার বিয়ে।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, অনন্ত-রাধিকার তিন দিনের প্রাক-বিয়ের অনুষ্ঠানে খরচ হচ্ছে এক হাজার কোটি রুপি। এর সঙ্গে যুক্ত হবে বিয়ের মূল অনুষ্ঠানের খরচ। এর মাধ্যমে এটাই ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে বলে অ্যাখ্যায়িত হচ্ছে। অবশ্য এর আগেও এই রেকর্ড আম্বানি পরিবারেরই ছিল। ২০১৮ সালে মেয়ে ইশার বিয়েতে ৭০০ কোটি রুপি খরচ করেন বাবা মুকেশ। বিয়েতে ৯০ কোটি রুপির লেহেঙ্গা পরে বিশ্বরেকর্ড গড়েছিলেন ইশা।

সূত্র জানিয়েছে, অনন্ত-রাধিকার বিয়ের প্রাক-অনুষ্ঠানে বিপুল খাওয়া-দাওয়ার আয়োজন রয়েছে। আনা হয়েছে ফাইভ স্টার হোটেলের ৬৫ জন শেফ, যারা পরিবেশন করছে আড়াই হাজার পদ। এছাড়া প্রাতঃরাশে থাকছে পাঁচ ধরনের খাবার। ডিনারে থাকছে ২২৫ পদ। আবার মধ্যরাতে খিদে পেলেও অতিথিরা ৮৫ ধরনের খাবার পাচ্ছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles