14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

হানিমুনের কথা বলতেই উপস্থাপকের ওপর চড়াও গায়িকা, এরপর চড়-থাপ্পর

হানিমুনের কথা বলতেই উপস্থাপকের ওপর চড়াও গায়িকা, এরপর চড়-থাপ্পর
ছবি সংগৃহীত

টেলিভিশনের এক ‘নন-ফিকশন’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তানের খ্যাতিমান গায়িকা শাজিয়া মঞ্জুর। সঙ্গে ছিলেন অনুষ্ঠানের দুই সঞ্চালক মহসিন আব্বাস হায়দার এবং কৌতুকশিল্পী শেরি নানহা।

অনুষ্ঠানের একপর্যায়ে গায়িকার উদ্দেশে ব্যক্তিগত কিছু প্রশ্ন করে ফেলেন শেরি। আর তাতেই ঘটে যায় মহা অঘটন। প্রশ্ন শুনেই মেজাজ হারিয়ে শেরির গালে সপাটে এক চড় কষিয়ে দেন শাজিয়া।

- Advertisement -

ভাইরাল ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে মজা করে শাজিয়াকে তার মধুচন্দ্রিমা নিয়ে কিছু প্রশ্ন করেন শেরি। তিনি বলেন, ‌‘শাজিয়া, আমাদের বিয়ের পর মধুচন্দ্রিমা পালন করতে আমি তোমাকে নিয়ে সোজা মন্টে কার্লো পাড়ি দিতে পারি। তুমি বিমানের কোন শ্রেণিতে যাতায়াত করতে পছন্দ কর?’ এই কথা শুনেই শাজিয়া মেজাজ হারান। তড়িৎ গতিতে ছুটে যান শেরির দিকে। এক চড়ে শেরির মাথা থেকে খুলে যায় পাগড়ি। সেটে থাকা সকলেই হতভম্ব হয়ে দেখতে থাকেন সেই দৃশ্য। বুঝে উঠতে পারেন না, যা ঘটছে তা ‘রিল’ না ‘রিয়্যাল’! তাকে প্রহার করতে করতে শাজিয়া বলেন, ‘গত বারও এই অনুষ্ঠানে আমার সঙ্গে একই ভাবে মস্করা করা হয়েছিল। তখন আমি বিষয়টি মজা বলেই দেখেছিলাম। কিন্তু এখন তা দেখছি তা নয়। মহিলাদের সঙ্গে এই ভাবে কথা বলতে হয়?’

পরিস্থিতি সামাল দিতে ছুটে যান অনুষ্ঠানের সহ-উপস্থাপক মহসিন। তাকে সামাল দিতে গেলে আগে শেরিকে থামাতে হত। কিন্তু তিনি তার চিত্রনাট্য অনুযায়ী শাজিয়াকে নিয়ে মজা করেই যাচ্ছিলেন। পুরো বিষয়টি যে ‘রিল’ থেকে বেরিয়ে ‘রিয়্যাল’-এ প্রবেশ করেছিল, তা টের পাননি। তবে সামাজিকতা ব্যবহারকারীদের মধ্যে অনেকেই বলেছেন, এই গোটা ঘটনা নাকি সাজানো। সবই চ্যানেলের ‘পাবলিসিটি স্টান্ট’।

- Advertisement -

Related Articles

Latest Articles