15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, ভবন থেকে বের হতে গিয়ে আহত অন্তত ১০

কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, ভবন থেকে বের হতে গিয়ে আহত অন্তত ১০

রাজধানীর বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন লাগার পর ওই ভবন থেকে বের হতে গিয়ে অন্তত ১০ জন আহত হয়েছেন।

- Advertisement -

আজ বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রেস্টুরেন্টটিতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে বলে ফায়ার সার্ভিস মিডিয়া সেলের ওয়্যারহাউজ ইনস্পেক্টর আনোয়ারুল ইসলাম জানান।

ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও, স্যামসাংয়ের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, ইলিন, খানাস ও পিৎজা ইন আছে বলে জানা গেছে। আগুন লাগার পর ছয়তলা ওই ভবনের ভেতর বেশ কয়েকজন আটকা পড়েন বলে ফায়ার সার্ভিস জানায়।

ভবন থেকে বের হতে গিয়ে অনেকে আহত হন। ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহত অন্তত ১০ জনকে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ তথ্য জানান। আহতরা হলেন-শাকিল (২৪), উজ্জল (২৩), জোবায়ের (২১), ওমর ফারুক (৪৩), শাকিল (২২) ও জুয়েল (৩০), সিজান (২২), দীন ইসলাম (৩০), ইকবাল হোসেন (২৪) ও ইমরান (১৩)।

পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আগুন লাগা ওই ভবনের বিভিন্ন তলায় আটকে পড়েছিলেন তারা। আগুন দেখতে পেয়ে তাড়াহুড়ো করে বিভিন্নভাবে সেখান থেকে বের হতে গিয়ে আহত হয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘটনাস্থলে কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে এলেও, রাত পৌনে ১২টা পর্যন্ত নির্বাপণ হয়নি। আগুন লাগার পর ওই ভবন থেকে ফায়ার সার্ভিস সদস্যরা মোট ১৫ জনকে উদ্ধার করেছে। তবে, আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles