13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

মুশতাক-তিশার আসল কাহিনি কী?

মুশতাক-তিশার আসল কাহিনি কী?

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত দম্পতি মুশতাক-তিশা। চলতি অমর একুশে বইমেলায় ‌‘মুশতাক তিশার ভালোবাসা’ এবং ‘তিশা অ্যান্ড মুশতাক’ নামে দুটি বই আসার পর আলোচনা-সমালোচনা আরও বাড়ে।

- Advertisement -

মেলায় এসে বইয়ের প্রচারের সময় পাঠকদের থেকে দুয়োও শুনতে হয় তাদের।

এদিকে ৬০ বছর বয়সী খন্দকার মুশতাক আহমেদের সঙ্গে ১৯ বছরের তরুণীর তিশার বিয়ে মেনে নিতে পারেনি তিশার পরিবার। ধর্ষণ ও জোর করে বিয়ের অভিযোগে মামলা করা হলেও জামিন পান মুশতাক।

কিন্তু থেমে নেই তিশার পরিবার। শনিবার (২৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ সভা করেন তিশার বাবার কর্মস্থল দৈনিক বাংলাদেশ সমাচারের সাংবাদিকরা।

এ সময় মুশতাক আহমেদের বিরুদ্ধে তিশাকে জিম্মি করে রাখার অভিযোগ তোলেন তিশার বাবা সাইফুল ইসলাম। তিনি বলেন, মুশতাক আহমেদের কাছে বিয়ে করা ও ডিভোর্স দেয়া ছেলে খেলার মতো। এর আগের কোনো স্ত্রী তার সঙ্গে এক সপ্তাহের বেশি সংসার করতে পারেনি। তবে তিশাকে সে ছাড়লে অনেক বড় ক্ষতির মুখে পড়বে, এরজন্যই ছাড়ছে না।

তিনি আরও দাবি করেন, তিশা তার মাকে ফোন করে বলেছে মুশতাকের কাছে তার কিছু ছবি ও ভিডিও রয়েছে। সে সব উদ্ধার হলেই সে বাবা-মায়ের কাছে ফিরে আসবে।

তবে তিশার বাবার সব অভিযোগ অস্বীকার করেছেন মুশতাক। বলেছেন, শুরু থেকেই মিথ্যা অভিযোগ দিয়ে যাচ্ছেন তিশার বাবা। নিজের ইচ্ছাতেই তিশা তার সঙ্গে আছেন বলে দাবি মুশতাকের।

প্রতিবেদকের সঙ্গে ফোনালাপে তিনি আরও দাবি করেন, তিশাকে অপহরণ বা জিম্মি করে রাখা হয়নি। সে নিজ ইচ্ছাতেই সংসার করছে। ডিবি কার্যালয় থেকে বিভিন্ন থানাতেও তিশাকে নিয়ে গিয়েছি। বিশেষ কারণে তিশার বাবা মিথ্যা অভিযোগ তুলছেন। এসব সময় হলে পরিষ্কার হবে।

সূত্র : সময় নিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles