20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

হঠাৎ বিলাসবহুল গাড়ি থেকে টাকা ছিটাচ্ছেন আরোহী, ভিডিও ভাইরাল

হঠাৎ বিলাসবহুল গাড়ি থেকে টাকা ছিটাচ্ছেন আরোহী, ভিডিও ভাইরাল

ভারতের দিল্লির উপকণ্ঠ নয়ডার সড়কে দ্রুতগতিতে ছুটে চলেছে বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ি। হঠাৎ করে চলন্ত গাড়ির কিছু আরোহী জানালা দিয়ে অর্থ ছেটাতে থাকেন। আর এই দৃশ্য পেছনে থাকা অন্য একটি গাড়ি থেকে ভিডিও করা হয়।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স হ্যান্ডলে পোস্ট করা এই রিল ভিডিও এখন ভাইরাল। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের নয়ডা শহরের ২০ নম্বর সেক্টরের। তবে ঘটনাটি কবেকার, সেটি জানা যায়নি। এরই মধ্যে নয়ডা পুলিশ ওই গাড়ির মালিককে জরিমানা করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী অনেকেই গাড়ির আরোহীর বেপরোয়া এই আচরণের সমালোচনা করেছেন। একই সঙ্গে তারা ট্রাফিক আইন অমান্য করা ও অন্যদের জীবন ঝুঁকির মুখে ফেলার কারণে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আরজি জানিয়েছে।

এই ভিডিওতে প্রতিক্রিয়া জানাতে গিয়ে অনেকেই এ ঘটনায় পুলিশের কড়া পদক্ষেপ এবং গাড়ির মালিককে মোটা অঙ্কের জরিমানা করার দাবি জানিয়েছেন। নয়ডা ট্রাফিক পুলিশ এরই মধ্যে তাদের ২১ হাজার রুপি জরিমানা করেছে।

নয়ডা ট্রাফিক পুলিশ এক্সে এক বার্তায় জানিয়েছে, ওই ঘটনার অভিযোগের পরিপ্রেক্ষিতে ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে সংশ্লিষ্ট গাড়ির বিরুদ্ধে ইচালান (২১ হাজার রুপি জরিমানা) জারি করে ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঝুঁকিপূর্ণভাবে গাড়ি চালানো, কালো (টিনটেড) কাচ, সিটবেল্ট ব্যবহার না করাসহ ট্রাফিক নিয়ম লঙ্ঘনের মোট পাঁচটি অভিযোগ আনা হয়েছে।

২১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে দ্য মোটর ভেহিকল অ্যাক্ট ১৯৮৮ অনুযায়ী এই চালান ইস্যু করা হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles