20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

বিয়ের আগে সুন্দর হাসি পেতে সার্জারি, ক্লিনিকেই প্রাণ গেল যুবকের

বিয়ের আগে সুন্দর হাসি পেতে সার্জারি, ক্লিনিকেই প্রাণ গেল যুবকের
বিয়ের সপ্তাহখানেক আগে হাসির সৌন্দর্য বাড়ানোর সার্জারি করতে ডেন্টাল ক্লিনিকের শরণাপন্ন হন লক্ষ্মী নারায়ণ বিঞ্জম ছবি এনডিটিভি

ভারতে হায়দ্রাবাদে হাসির সৌন্দর্য বাড়াতে সার্জারি করতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। গত ১৬ ফেব্রুয়ারি জুবিলি হিলস শহরের এফএমএস ইন্টারন্যাশনাল ডেন্টাল ক্লিনিকে সার্জারি করার সময় ২৮ বছর বয়সী লক্ষ্মী নারায়ণ বিঞ্জমের মৃত্যু হয় বলে জানায় স্থানীয় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুসারে, আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছিলেন লক্ষ্মী নারায়ণ। নিহতের বাবার দাবি, অ্যানেসথেসিয়া ওভারডোজের কারণে তাঁর ছেলের মৃত্যু হয়েছে।

- Advertisement -

বাবা রামুলু বিঞ্জম বলেন, সার্জারি চলাকালীন তাঁর ছেলে জ্ঞান হারিয়ে ফেললে ক্লিনিকের কর্মচারী তাঁকে ফোন করে ক্লিনিকে আসতে বলেন। তিনি বলেন, ‘আমরা তাঁকে কাছেই এক হাসপাতালে নিয়ে যাই। সেখানে যাওয়ার পরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।’

রামুলু আরও বলেন, ছেলের সার্জারির বিষয়ে তারা কিছুই জানতেন না। তার কোনো ধরনের স্বাস্থ্যগত সমস্যা ছিল না। তার মৃত্যুর জন্য চিকিৎসকদেরই দায়ী করছেন তিনি।

জুবিলি হিলসের স্টেশন হাউস অফিসার কে ভেঙ্কটেশ্বর রেড্ডি এনডিটিভিকে বলেন, লক্ষ্মী নারায়ণ গত ১৬ ফেব্রুয়ারি দুপুর ২টা ৩০ মিনিটের দিকে ক্লিনিকে পৌঁছান। বিকেল ৪টা ৩০ মিনিটের দিকে তাঁকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। প্রায় দুই ঘণ্টা ধরে সার্জারি চলে। প্রায় ৭টার দিকে ক্লিনিক কর্তৃপক্ষ তাঁর বাবাকে ফোন করে ডাকে। এরপরই তাঁকে তাৎক্ষণিকভাবে জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা বলেন, হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে।’

রেড্ডি আরও বলেন, তাঁর লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রায় এক সপ্তাহ আগে লক্ষ্মী নারায়ণের বাগদান হয় এবং আগামী মাসে তাঁর বিয়ে হওয়ার কথা ছিল।

নিহতের পরিবার অভিযোগ করার পর ক্লিনিকের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। পুলিশ বলেছে, হাসপাতালের রেকর্ড ও সিসি ক্যামেরার ফুটেজ যাচাই করা হচ্ছে।

এফএমএস ইন্টারন্যাশনালের ওয়েবসাইটে ক্লিনিকটিকে সর্বোচ্চ পুরস্কারপ্রাপ্ত ডেন্টাল ক্লিনিকের একটি বলে উল্লেখ করা হয়েছে। ২০১৭ সাল থেকে ক্লিনিকটি ৫৫ টিরও বেশি পুরস্কার পেয়েছে বলে ওয়েবসাইটে দাবি করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles