30.2 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

সুস্মিতার সেনের মেয়ের সঙ্গে প্রেম করছেন মুনাওয়ার ফারুকী?

সুস্মিতার সেনের মেয়ের সঙ্গে প্রেম করছেন মুনাওয়ার ফারুকী?
ছবি সংগৃহীত

নীল রঙের একটি গাড়ি এসে থামে। নিরাপত্তারক্ষী গিয়ে গাড়ির দরজা খুলে দেন। গাড়ির পেছনের সিট থেকে নেমে আসেন ‘বিগবস-১৭’ বিজয়ী মুনাওয়ার ফারুকী ও সুস্মিতা সেনের কন্যা রেনে সেন। গাড়ি থেকে নেমেই ক্যামেরার সামনে পোজ দেন তারা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়, যা এখন নেট দুনিয়ায় ভাইরাল। জোর চর্চা চলছে, রেনে-মুনাওয়ারকে নিয়ে। নেটিজেনদের দাবি— সুস্মিতার কন্যা রেনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মুনাওয়ার!

- Advertisement -

সিয়াসাত ডটকম জানিয়েছে, গত ৭ ফেব্রুয়ারি একটি পার্টিতে যোগ দেন রেনে ও মুনাওয়ার। সম্প্রতি তারা ইনস্টাগ্রামে পরস্পরকে অনুসরণ করতে শুরু করেছেন। তাদের নতুন বন্ধুত্ব সম্পর্কের গুঞ্জনের আগুনে ঘি হিসেবে কাজ করছে। যদিও মুনাওয়ার ‍কিংবা রেনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

‘বিগবস-১৭’-এর ঘরে থাকাকালীন ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার শিরোনাম হন মুনাওয়ার। বিগবসের ঘরে তিনি ঘোষণা করেন, নাজিলা সিতাইশির সঙ্গে সম্পর্কে রয়েছেন। কিন্তু এ শোয়ে যখন আয়েশার ওয়াইর্ল্ডকার্ড এন্ট্রি হয়, তখন প্রেক্ষাপট বদলে যায়। রটে যায়, আয়েশা-নাজিলা দুজনের সঙ্গেই ডেট করছেন মুনাওয়ার। পরে নাজিলা সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে মুনাওয়ারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন।

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ৪৭ বছর বয়সী এ অভিনেত্রী এখনো অবিবাহিত। কিন্তু কেন তিনি বিয়ে করেননি তা অজানা। বিয়ে না করলেও দুই কন্যা সন্তানের মা সুস্মিতা। ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নেন এই অভিনেত্রী। এরপর নিজের মেয়ের মতো করেই তাকে বড় করেছেন। ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন। সুস্মিতার মেয়েরাও চান না তিনি বিয়ে করুক।

- Advertisement -

Related Articles

Latest Articles