7.9 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, বিছানার চাদরে শিক্ষিকার ডিএনএ!

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, বিছানার চাদরে শিক্ষিকার ডিএনএ!
মেগান পাওলিন জর্ডান

বিবাহিত হয়েও শারীরিক সম্পর্ক করতে নিজের ১৪ বছর বয়সী ছাত্রের বাড়িতে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার এক শিক্ষিকা (২৫)। ওই ছাত্রের বিছানার চাদরে পাওয়া গেছে অভিযুক্তের ডিএনএ। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট।

প্রতিবেদনে বলা হয়, মেগান পাওলিন জর্ডান নামের এক শিক্ষিকা এ কাণ্ড ঘটিয়েছেন। তিনি ভার্জিনিয়ার হাঙ্গারি ক্রিক মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। ২০২৩ সালের জুনে তাকে গ্রেপ্তার করা হয়। অপ্রাপ্তবয়স্কের সঙ্গে শারীরিক সম্পর্ক করার দোষ স্বীকার করায় বিভিন্ন ধারায় তার ৫০ বছরের কারাদণ্ড হতে পারে।

- Advertisement -

সখ্য মাদকে, মোস্তাফিজের ‘চাহিদা মেটাতে’ ধর্ষণের পরিকল্পনাসখ্য মাদকে, মোস্তাফিজের ‘চাহিদা মেটাতে’ ধর্ষণের পরিকল্পনা

হেনরিকো কাউন্টি কমনওয়েলথের অ্যাটর্নি অফিস এক বিবৃতিতে বলেছে, ২০২২-২৩ শিক্ষাবর্ষে ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন মেগান। ভার্জিনিয়ার আইন অনুযায়ী ১৭ বছরের কম বয়সী কেউ শারীরিক সম্পর্কে সম্মতি দিতে পারে না। কিন্তু মেগান বেশ কয়েকবার ছাত্রের বাড়িতে গেছেন এবং শারীরিক সম্পর্ক করেছেন।

হেনরিকো কাউন্টি পুলিশ জানিয়েছে, ২০২৩ সালের জুনের শুরুতে বিষয়টি জানতে পেরে তারা তদন্ত শুরু করেন। তদন্তে অভিযোগের সত্যতা মেলার পর শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles