6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান
ছবি সংগৃহীত

শরীয়তপুরের ডামুড্যায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন। মঙ্গলবার সন্ধ্যার পর লোক চোখের আড়ালে ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের ৮নং চরঠেঙ্গারবাড়ি গ্রামের বাসিন্দা ইব্রাহীম বেপারির সৌদি প্রবাসী ছেলের বাড়িতে অবস্থান করছিলেন প্রেমিকা। তবে যতক্ষণ পর্যন্ত সৌদি আরব প্রবাসী সাইফুল বেপারি বিয়ের দাবি না মানবে ততক্ষণ পর্যন্ত অনশন করতে থাকবেন বলে জানান প্রেমিকা নিশি। তবে নিজ বাড়িতে প্রেমিকার অবস্থান শুনেই পালিয়েছেন প্রেমিক সাইফুল।

তিনি জানান যখন ৮ম শ্রেণিতে পড়ি তখন থেকেই সাইফুল তাকে পছন্দ করত। বাসায় বিভিন্ন সময় বিয়ের প্রস্তাব আসত, কিন্তু সাইফুল সেই বিয়ের প্রস্তাবকে বারবার ফিরিয়ে দিতে বলত। তিনি বলেন, সাইফুল বলে আমি তোমাকে বিয়ে করব তুমি বিয়ে করো না। এরকম করে সাইফুল আমার দশটি বিয়ের সম্বন্ধ ভেঙেছে।

- Advertisement -

পরে একটা সময় বিদেশ চলে যায় সাইফুল। বিদেশ যাওয়ার আগে সাইফুল আমার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছিল। বিদেশ থেকে কিছুদিন আগে সাইফুল দেশে ফিরেছে। এসে আমাকে বলে যে তোমাকে বিয়ে করব একটু অপেক্ষা কর।

কিন্তু এখন শুনি তার নাকি বিয়ে ঠিক করছে তার বাবা-মা। এজন্য আজকে আমি এই বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়েছি। যদি বিয়ের দাবি না মানে আমি এখানে আত্মহত্যা করব।

- Advertisement -

Related Articles

Latest Articles