22 C
Toronto
শুক্রবার, জুন ২১, ২০২৪

আজ পাঁচ রাশির উন্নতি দেখে চোখ ধাঁধাবে সবার

আজ পাঁচ রাশির উন্নতি দেখে চোখ ধাঁধাবে সবার
প্রতীকী ছবি

আপনার আজকের দিনটি কেমন যাবে? ভাগ্যরেখায় আজ কী অপেক্ষা করছে আপনার জন্য? দিনের শুরুতেই জানতে ইচ্ছা করে রেখাতে লুকানো বিশ্লেষণ! এই জানার আগ্রহ মানুষের চিরকালের। নিজের সঙ্গে সন্নিবেশ ঘটতে পারে এমন কিছুর খোঁজ রাখতে আমরা সবাই কমবেশি পছন্দ করি। তেমনই একটি বিষয় হলো রাশিফল জানা। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে।

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবারের (৮ ফেব্রুয়ারি) রাশিফল।

- Advertisement -

মেষ
এই রাশির জাতক-জাতিকারা একাধিক ইতিবাচক চিন্তাভাবনা করবেন। আয় বৃদ্ধির উদ্দেশে কাজ করবেন। ব্যক্তিগত ও পারিবারিক সম্পর্কে উন্নতি লাভ হবে। পারিবারিক বিষয়ে অধিক মনোনিবেশ করতে হবে।

বৃষ
নিজের ক্যারিয়ারে মনোনিবেশ করবেন। ক্যারিয়ারে উন্নতির জন্য সময় ভালো। সঠিক সুযোগের অপেক্ষা করুন। লাভজনক সুযোগের সন্ধান পাওয়ার পর সঠিক সময়ে নিজের শক্তি ও সময় অনুযায়ী বৃদ্ধির পথ প্রশস্ত করবেন। এর দ্বারা ক্যারিয়ারে দীর্ঘমেয়াদি লাভ অর্জন করতে পারবেন। সঙ্গী ও সন্তানের জন্য অর্থ ব্যয় করতে হবে।

মিথুন
চাতুর্য ও বুদ্ধিমত্তার জোরে নিজের ক্যারিয়ার পারিবারিক সম্পর্ক, দাম্পত্য ও প্রেম সম্পর্কে ভারসাম্য বজায় রাখতে পারবেন। কাজের প্রতি সক্রিয় থাকবেন। বিশ্লেষণাত্মক শক্তির মাধ্যমে ক্যারিয়ারে উন্নতি করতে পারবেন। নতুন ব্যবসায়ে কাজ করবেন, এর দ্বারা লাভান্বিত হবেন।

কর্কট
ক্যারিয়ারে একাধিক সুযোগ পাবেন ও তার লাভ অর্জনের চেষ্টা করবেন। বিচক্ষণতা, বিশ্লেষণাত্মক দৃষ্টিভঙ্গী ও ব্যবস্থিত না হলে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়িক পরিস্থিতি সম্পর্কে ভালোভাবে চিন্তাভাবনা না করে কোনো পরিবর্তন আনবেন না।

সিংহ
কাঙ্খিত পরিণাম লাভের জন্য চেষ্টা চালিয়ে যাবেন। প্রচেষ্টা অনুযায়ী ব্যবসায়িক উদ্যোগের দ্বারা লাভান্বিত হবেন। ব্যবসায়ে অংশীদারী করার ইচ্ছা থাকলে ভালো লাভ অর্জন করতে পারবেন। স্বাধীন ব্যবসায়ী হিসেবেও ভালো প্রদর্শন করবে। প্রেম জীবনের জন্য সময় ভালো। সম্পর্ক মজবুত হবে।

কন্যা
ব্যক্তিগত ও দাম্পত্য জীবনে সুখপূর্ণ সময় কাটাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠতা ও ভালোবাসা বাড়বে। ক্যারিয়ারে উন্নতির জন্য যাত্রা করবেন। আপনাদের আশা-আকাঙ্খা পূরণ হবে। ব্যক্তিগত ও ব্যবসায়িক প্রয়োজনীয়তাগুলোকে পূরণ করার পরিকল্পনা তৈরি করবেন। পেশাগত ও ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখবেন। কর্মক্ষেত্রে বরিষ্ঠরা সন্তুষ্ট হবে। জীবনসঙ্গীও আপনার প্রতি খুশি থাকবে।

তুলা
জীবনসঙ্গীর সঙ্গে ছোটখাটো কারণে মতভেদ হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সহমতি হবে না। ব্যবসায়িক লাভে মনোনিবেশ করার ফলে ব্যক্তিগত সম্পর্ক উপেক্ষা করবেন। অর্থ উপার্জনে অধিক মনোনিবেশ করবেন।

বৃশ্চিক
স্বাধীন ব্যবসায়ী হিসেবে নিজের কাজ ভালোভাবে পুরো করার সুযোগ পাবেন। কাঙ্খিত ফলাফল লাভ করতে পারবেন না। কর্মচারী ও সহকর্মীদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া নাও পেতে পারেন। এর ফলে রাগ বাড়বে, মেজাজ খিটখিটে হবে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন।

ধনু
ব্যক্তিগত জীবনে আগের চেয়েও বেশি ভালো সম্পর্ক গড়ে উঠবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতির জন্য দীর্ঘ ছুটির পরিকল্পনা করতে হবে। পেশাগত জীবনে অংশীদারীর দ্বারা লাভান্বিত হবেন। ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে পারবেন না, তার ফলে সংঘাত বাঁধবে।

মকর
আজ পরিশ্রম করবেন। বিচার-বিশ্লেষণ করে সমস্ত কাজ সম্পন্ন করবেন। ক্যারিয়ারে কঠিন পরিশ্রম করে যান। ব্যক্তিগত সম্পর্কে সাবধানতা অবলম্বন করবেন।

কুম্ভ
পরিকল্পনাবদ্ধভাবে কাজ করবেন। ক্যারিয়ারের দিক দিয়ে আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। এর দ্বারা ভালো পরিমাণে ধন লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভের যোগ থাকছে। চেষ্টা করলে আর্থিক স্থায়িত্ব বজায় রাখা সম্ভব হবে।

মীন
পেশাগত জীবনে ইতিবাচক দৃষ্টিভঙ্গী থাকবে। ক্যারিয়ারে উন্নতির জন্য সমস্ত ধরনের চেষ্টা করবেন। সহকর্মী ও আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles