20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

কারাগার সম্পর্কে স্পর্শকাতর তথ্য, সাবরিনাকে নিয়ে যা বললেন হারুন

কারাগার সম্পর্কে স্পর্শকাতর তথ্য, সাবরিনাকে নিয়ে যা বললেন হারুন

কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বিভিন্ন প্লার্টফর্মে সাক্ষাৎকার দিচ্ছেন ডা. সাবরিনা। যা ভাইরাল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। এসব সাক্ষাৎকারে কারাগারের অভ্যন্তরীণ বিভিন্ন বিষয় নিয়েও কথা বলতে দেখা গেছে এই চিকিৎসককে। যা বেশ স্পর্শকাতর।

- Advertisement -

এমন ঘটনায় ডা. সাবরিনার বিভিন্ন বক্তব্যের বিষয়ে যদি যথাযথ কর্তৃপক্ষ কোনো অভিযোগ করেন, তাহলে তদন্ত হওয়া উচিত বলে মনে করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

হারুন অর রশীদ তেজগাঁও বিভাগের ডিসি থাকা অবস্থায় ডা. সাবরিনাকে গ্রেপ্তার করা হয়েছিল, সম্প্রতি সাবরিনা কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান কথা বলছেন। এ বিষয়ে জানতে চাইলে হারুন অর রশীদ বলেন, ‘ডিএমপি তেজগাঁও বিভাগের ডিসি থাকাকালে করোনার সনদ জালিয়াতির দায়ে সাবরিনার বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। সে সময় আমরা তাঁকে গ্রেপ্তার করি এবং মামলার তদন্তকারী কর্মকর্তা তাঁর বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন। এর ভিত্তিতে মহামান্য আদালত তাঁকে সাজার আদেশ দেন।’

ডিবিপ্রধান বলেন, সম্প্রতি সাজা ভোগ শেষে তিনি কারাগার থেকে বের হয়েছেন। এখন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে কারাগারের বিষয়ে নানান অভিযোগ তুলছেন। তবে তিনি কি বলছেন সেটা আমাদের বিবেচ্য বিষয় না। কারণ মহামান্য আদালত তাঁর অপরাধ বিবেচনায় তাঁকে সাজা দিয়েছেন।

ডিবিপ্রধান আরও বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন বিষয় তিনি অবতারণা করছেন। আদৌ কারাগারে তিনি এ ধরনের সমস্যায় পড়েছেন কিনা বা সমস্যায় পড়লে তিনি কর্তৃপক্ষকে অবহিত করেছেন কিনা নাকি ভাইরাল হওয়ার জন্য বা ভিউ বাড়ানোর জন্যই তিনি এসব বলছেন জানি না। এ বিষয়ে যথাযথ কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করলে আমরা মনে করি বিষয়টির তদন্ত হওয়া উচিত।’

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles