1.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

তৃতীয় শ্রেণির কর্মচারীদের কোয়ার্টারে মিললো শিক্ষার্থীর লাশ

তৃতীয় শ্রেণির কর্মচারীদের কোয়ার্টারে মিললো শিক্ষার্থীর লাশ
অন্তরা পানুয়া

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের তৃতীয় শ্রেণির কর্মচারীদের কোয়ার্টার থেকে অন্তরা পানুয়া (২২) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে লাশটি উদ্ধার হয়।

মারা যাওয়া অন্তরা বরিশাল ইনষ্টিটিউট অব হেল্থ টেকনোলজি’র (আইএইচটি) ডেন্টাল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি পটুয়াখালী জেলার খলিসাখালি উপজেলার অনুকূল চন্দ্র পানুয়ার মেয়ে।

- Advertisement -

বরিশাল কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম রেজা বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

এদিকে, শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের স্টাফ কোয়ার্টারের একটি ফ্ল্যাটে অন্তরার রুমমেট ছিলেন সুমাইয়া। তিনি বলেন, কলেজের শিক্ষক তাহেরুল ইসলাম সুমনের মাধ্যমে তারা একদিন আগেই এই কোয়ার্টারের পেছনের ব্লকের একটি ভবনের তৃতীয় তলার ফ্ল্যাটে ওঠেন। অন্তরার আত্মহত্যার কারণ জানা নেই জানিয়ে তিনি বলেন, সকালে ঘুম থেকে উঠে অন্তরার রুমের কাছে যাই। সেসময় জানালা দিয়ে দেখতে পাই অন্তরা ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলে আছেন।

আইএইচটির অধ্যক্ষ মানষ কৃষ্ণ কুন্ড বলেন, শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের কোয়ার্টারে আমাদের শিক্ষার্থী থাকার কথা নয়। কি কারণে সেখানে ওই শিক্ষার্থী ছিলেন সেটি আমরা খতিয়ে দেখবো।

 

- Advertisement -

Related Articles

Latest Articles