9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

মধ্যবিত্ত ঘরের মেয়ে থেকে যেভাবে আম্বানি পরিবারের বউ হলেন নীতা

মধ্যবিত্ত ঘরের মেয়ে থেকে যেভাবে আম্বানি পরিবারের বউ হলেন নীতা
মুকেশ ও নীতা আম্বানি ফাইল ছবি

ভারতসহ বিশ্বের অন্যতম শীর্ষধনী ব্যক্তি মুকেশ আম্বানির সহধর্মিণী হলেন নীতা আম্বানি। একেবারেই সাধারণ পরিবার থেকে উঠে আসা নীতা কীভাবে শিল্পপতি অম্বানিদের বউ হয়ে উঠলেন?

না, লাভ ম্যারেজ নয়। বরং অ্যারেঞ্জজ-লাভ ম্যারেজ হয়েছিল তাদের। কীভাবে হয়েছিল সম্বন্ধ? সাধারণ পরিবারের মেয়ের জন্য বড় ঘরের বিয়ের প্রস্তাব এনেছিলেনই বা কে?

- Advertisement -

ভারতীয় গণমাধ্যমের সূত্র মতে, খুব ভালো নাচ করতেন নীতা। পেশায় তিনি ছিলেন শিক্ষিকা। একবার নবরাত্রির এক অনুষ্ঠানে নাচ করছিলেন তিনি।

ওই অনুষ্ঠানের স্ত্রীকে সঙ্গে নিয়ে হাজির ছিলেন ধিরুভাই আম্বানি। অনুষ্ঠানে নীতার তার নাচ দেখে মুগ্ধ হয়ে যান তারা। বড় ছেলে মুকেশের সঙ্গে দেখা করানোর জন্য উদগ্রীব হয়ে ওঠেন ধিরুভাই নিজেই।

বাড়িতে আমন্ত্রণ জানান নীতাকে। তার রূপ ও সৌন্দর্যে মুগ্ধ হয়ে প্রথম দেখাতেই নীতার প্রেমে পড়ে যান মুকেশ। নীতা যদিও বুঝতে পারেননি ব্যাপারটা।

শোনা যায়, চলন্ত গাড়িতে নীতাকে প্রপোজ করেছিলেন মুকেশ। একবার কোনো এক জায়গায় তারা যাচ্ছিলেন। আচমকাই গাড়ি থামিয়ে মুকেশ নীতাকে প্রশ্ন করে বসেন, তুমি কি আমাকে বিয়ে করবে? হ্যাঁ অথবা না এক্ষণি তোমাকে বলতে হবে?

প্রথমটায় হকচকিয়ে যান নীতা! সরাসরি বিয়ের প্রস্তাব তিনি যে আশা করেননি নিজেও। কিন্তু হ্যাঁ, হয়েছিল এমনটাই। নীতাও আর দেরি করেননি। তিনি হ্যাঁ বলে দেন।

ব্যাস… ১৯৮৫ সালে ধুমধাম করে বিয়ে হয়ে যায় তাদের। বিয়েতে অনেকেই আমন্ত্রিত ছিলেন। এত বছর কেটে গেছে। বর্তমানে মুকেশ ও নীতার সুখের সংসার।

সূত্র: টিভি নাইন

- Advertisement -

Related Articles

Latest Articles