9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

পুরুষের নিম্মাঙ্গে গরম স্যুপ ঢেলে কারাগারে নারী

পুরুষের নিম্মাঙ্গে গরম স্যুপ ঢেলে কারাগারে নারী

সিঙ্গাপুরে পুরুষের গায়ে ফুটন্ত স্যুপের পাত্র ঢেলে দেওয়ায় এক নারীকে (৩৩) চার বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। চলতি মাসের প্রথম দিকে এ ঘটনায় দোষী সাব্যস্ত করা হয় তাকে। অভিযুক্তের নাম লিম। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে কুয়ালালামপুরভিত্তিক সংবাদমাধ্যম মালয় মেইল।

- Advertisement -

প্রতিবেদনে বলা হয়, ২০২২ সালের ১৯ এপ্রিল রাতে লিম ও ভুক্তভোগী মার্টিনের মধ্যে তর্ক হয়। আদালতের নথিতে তারা একে অপরকে আগে থেকে চিনতেন কিনা উল্লেখ করা হয়নি। তবে সে সময় একটি নৈশক্লাবে রাগের মাথায় মার্টিনকে তিনবার চড় মারেন লিম। পরে তারা কথা বলার জন্য নৈশক্লাবের বাইরে যান।

কিছুক্ষণ পর লিম তার তিন বন্ধুকে নিয়ে অপর একটি রেস্তোঁরায় যান। কিছুক্ষণ পর সেখানে তার স্বামী হাজির হন। এ সময় লিম তাকে ঘটনাটি খুলে বলেন এবং আবারও মার্টিনের মুখোমুখি হতে চান বলে জানান। একপর্যায়ে স্বামী থামানোর চেষ্টা করলেও লিম জেদের বশে সেই নৈশক্লাবে ফিরে যান এবং সেখানে ঢুকে মার্টিনের গায়ে ফুটন্ত স্যুপের পাত্র ঢেলে দেন। এ সময় ফুটন্ত স্যুপ মার্টিনের নিম্নাঙ্গে পড়লে তিনি অসহ্য যন্ত্রণা অনুভব করেন।

পরে বন্ধুরা তাকে কাপড় খুলতে সাহায্য করে। মার্টিনকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় তার শরীরের ২৯ শতাংশ দগ্ধ হয়েছে। প্রায় এক মাস হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। আদালত সংশ্লিষ্টরা জানান, এমন ঘটনার জন্য লিমের যাবজ্জীবন কারাদণ্ড বা ১৫ বছর পর্যন্ত জেল হতে পারত।

- Advertisement -

Related Articles

Latest Articles