1.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

তীব্র যানজটে উপান্তর না পেয়ে মেট্রোরেলে চড়ে বিয়ের অনুষ্ঠানে কনে!

তীব্র যানজটে উপান্তর না পেয়ে মেট্রোরেলে চড়ে বিয়ের অনুষ্ঠানে কনে!
কনে বিজয়সূচক চিহ্ন দেখান

অতীতে কনে পালকি চড়ে স্বামীর বাড়ি যেতো। দিনবদলের জেরে এখন গাড়ি ব্যবহারের চল এসেছে। তবে বিয়ের অনুষ্ঠানে পৌঁছাতে কনে ও তার পরিবার মেট্রোরেলে চড়ছেন এমন একটা ঘটনা ঘটেছে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে, বিয়ের পোশাক পরে পরিবার নিয়ে অনুষ্ঠানস্থলের দিকে যাত্রা শুরু করেন তিনি। এমন সময় তাকে বেশ হাসিখুশি দেখা যায়। আঙুল দিয়ে বিজয়সূচক চিহ্নও দেখাচ্ছিলেন। আর আশপাশের সবাই অবাক চোখে তাকিয়ে ছিলেন তাদের দিকে।

- Advertisement -

ওই ভিডিওতে বলা হয়েছে, আসলে বেঙ্গালুরু শহরে সেদিন তীব্র যানজট ছিল। এতে গাড়িতে করে বিয়েতে যোগ দেওয়া একপ্রকার অসম্ভব হয়ে পড়েছিল কনের পরিবারের জন্য। শেষ পর্যন্ত গাড়ি ছেড়ে দিয়ে মেট্রোতে করে যাওয়ার সিদ্ধান্ত নেন। এই বুদ্ধির জেরেই সময়মতো অনুষ্ঠানে পৌঁছাতে পারেন তারা।
এদিকে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সেটিতে মজার মজার মন্তব্য করছেন অনেকে। ওই কনে এখন ইন্টারনেটে খ্যাতি পেয়েছেন ‘স্মার্ট কনে’ পরিচয়ে। অনেকে আবার শহরের নড়বড়ে যান চলাচল ব্যবস্থার তুমুল সমালোচনা করেছেন।

যেমন ভিডিওতে একজন মন্তব্য করে বলেছেন, আসলে বেঙ্গালুরু শহরে যানজটের যে অবস্থা, তাতে বর ও কনেকে এক দিন আগেই বিয়ের অনুষ্ঠানস্থলে গিয়ে উপস্থিত থাকতে হবে। আরেকজন লিখেছেন, যানজটের কারণে মেট্রোগুলো কাজে লাগছে। এমন পরিস্থিতি তৈরির জন্য রাজনীতিকদের অভিবাদন জানানো উচিত।’

এ ঘটনা নিয়ে একজন আবার মজা করে বলেছেন, যানজটের কারণে আমি অফিসে ঠিক সময়ে পৌঁছাতে পারি না। এখন আমার ঊর্ধ্বতন এক কর্মকর্তার চোখে পড়েছে কনের ভিডিওটি। ফলে তিনি আমাকে প্রতিদিন মেট্রোতে করে অফিস যেতে বলছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles