12.9 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

পরিশ্রমের ফল পাবেন মেষ, দাম্পত্যে সুখ বাড়বে মিথুনের

পরিশ্রমের ফল পাবেন মেষ, দাম্পত্যে সুখ বাড়বে মিথুনের

আজ ৬ মাঘ ১৪৩০, ২০ জানুয়ারি ২০২৪, রোজ শনিবার। জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। জেনে নিন আপনার আজকের রাশিফল।

- Advertisement -

মেষ রাশি

আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। তবে খুব দ্রুতই আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। অর্থের দিক দিয়ে আপনার আজকের দিনটি শুভ। সুস্থ থাকতে চাইলে আজকে মানসিক চাপ এড়িয়ে চলুন।

আজ আপনার শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৭, শুভ সময় সকাল ৭টা থেকে ১১টা।

বৃষ রাশি

কর্মজীবীদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হবে। পরিবারের কোনো সদস্যের হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতামাতারা সন্তানের কাছ থেকে কোনো সুখবর পেতে পারেন। অবিবাহিতদের বিবাহের প্রস্তাব আসতে পারে। ব্যয় বাড়তে পারে।

আজকের শুভ রঙ গোলাপী, শুভ সংখ্যা ১২, শুভ সময় বিকেল ৫টা ২০ থেকে রাত ৯টা ১৫ পর্যন্ত।

মিথুন রাশি

এই রাশির জাতকের দাম্পত্য জীবনে সুখ বাড়বে। ব্যবসায়ীরা মতের বিরোধীদের থেকে সতর্ক থাকুন। স্বাস্থ্য ও আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। চাকরিজীবীদের ক্যারিয়ার নতুন দিকে মোড় নেওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ৪৪, শুভ সময় দুপুর ২ টা ৩০ থেকে সন্ধ্যা ৬ টা।

কর্কট রাশি

পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। পিতা মাতার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করতে আজ কোনো পদক্ষেপ নিতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। শিক্ষার্থী ও ব্যবসায়ীদের জন্য দিনটি বিশেষভাবে শুভ।

আজ আপনার শুভ রং ধূসর, শুভ সংখ্যা ১৫, শুভ সময় সকাল ৯টা ৩০ থেকে ১১টা ৩০ মিনিট।

সিংহ রাশি

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব একটা শুভ নাও হতে পারে। তবে কঠোর পরিশ্রমে সফল হতে পারবেন চাকরীজীবীরা। আয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা বাতের ব্যথার রোগী তারা শারীরিক জটিলতার সম্মুখীন হবেন।

আপনার শুভ রঙ গাঢ় সবুজ, শুভ সংখ্যা ২, শুভ সময় ভোর ৪টা ৩০ থেকে সকাল ১০টা পর্যন্ত।

কন্যা রাশি

ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ কোনো নতুন কাজ শুরু না করারই ভালো। সরকারি চাকরিজীবীরা বড় পদ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে দিনটি ভালো কাটবে আজ। একটু অসতর্কতার কারণে স্বাস্থ্যের মারাত্মক অবনতি হতে পারে।

আপনার শুভ রঙ কমলা, শুভ সংখ্যা ৪, শুভ সময় দুপুর ৩টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা।

তুলা রাশি

বিবাহিত জীবনে আরও বেশি মনোযোগী হন। চাকরিজীবীদের আজ দূরে যাত্রা করতে হতে পারে। ব্যবসায়ীরা অর্থ সংকটে পড়তে পারেন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। আয় বুঝে ব্যয় করলে খরচ কম হবে।

আপনার শুভ রঙ গোলাপি, শুভ সংখ্যা ১০, শুভ সময় বিকেল ৫ টা ৩০ মিনিট থেকে রাত ১টা ২০ মিনিট।

বৃশ্চিক রাশি

উচ্চ শিক্ষার জন্য যারা বিদেশে যেতে ইচ্ছুক তারা আজ কোনো সুখবর পেতে পারেন। চাকরিজীবীরা অফিসে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার মতপার্থক্য হতে পারে। ডায়াবেটিসের রোগীরা খাওয়া দাওয়ার দিকে খেয়াল রাখুন।

আজ আপনার শুভ রঙ সবুজ, শুভ সংখ্যা ১১, শুভ সময় দুপুর ২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত।

ধনু রাশি

দিনের শুরুতেই কোনও সুখবর পেতে পারেন। চাকরিজীবীদের কাজে মনোযোগী হতে হবে। ব্যবসায়ীদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সুস্বাস্থ্যের জন্য ব্যায়ামের অভ্যাস গড়ে তুলুন।

আপনার শুভ রঙ লাল, শুভ সংখ্যা ৮, শুভ সময় সকাল ৬টা ২০ থেকে ৯টা ২০ মিনিট।

মকর রাশি

আজ মকর রাশির জাতকদের খুব ব্যস্ত সময় পার করতে হবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। আজ বাড়িতে কোনও বিশেষ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। সুস্বাস্থ্যের জন্য স্বাস্থ্যের যত্ন নিন।

আজ আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ১৬, শুভ সময় সকাল ৮ টা ৩০ থেকে দুপুর ১১টা পর্যন্ত।

কুম্ভ রাশি

ব্যবসায়ীরা পরিশ্রমের মাধ্যমে ভালো মুনাফা পেতে পারেন। অফিসে কাজের চাপ বাড়বে ফলে ব্যস্ততার কারণে পরিবারকে আজ সময় দিতে পারবেন না। মানসিক চাপ এবং ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে।

আপনার শুভ রঙ পিচ, শুভ সংখ্যা ৩২, শুভ সময় বিকেল ৫টা ০৫ থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট।

মীন রাশি

পুরানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে আজ। কর্মক্ষেত্রে আপনি আত্মবিশ্বাস ফিরে পাবেন। আপনার পরিশ্রম ও ইতিবাচকতা অফিস সহকর্মীদের মুগ্ধ করবে। আজ মনের কোনো আশা পূরণ হতে পারে। সুস্বাস্থ্যের জন্য বেশিক্ষণ রোদে থাকা এড়িয়ে চলুন। খাদ্যাভ্যাসে আনুন পরিবর্তন।

আজ আপনার শুভ রঙ হলুদ, শুভ সংখ্যা ২০, শুভ সময় দুপুর ৩ টা ১৫ থেকে রাত ৮টা পর্যন্ত।

- Advertisement -

Related Articles

Latest Articles